thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

এক্সিম ব্যাংকের পল্টন শাখা স্থানান্তর

২০১৬ ডিসেম্বর ০৪ ১৯:০০:৪২
এক্সিম ব্যাংকের পল্টন শাখা স্থানান্তর

দ্য রিপোর্ট ডেস্ক : গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার লক্ষ্যে এক্সিম ব্যাংকের পল্টন শাখাকে নতুন ঠিকানায় স্থানান্তর করা হয়েছে। শাখাটির নতুন ঠিকানা পুরানা পল্টনের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণীর বি এম টাওয়ারে (১০৯ নম্বর)।

রবিবার (৪ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের অগ্রযাত্রার কথা উল্লেখ করে বলেন, এক্সিম ব্যাংকের শরীয়াহসম্মত ব্যাংকিং সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে। এক্সিম ব্যাংক সব সময়ই গ্রাহকবান্ধব ব্যাংক। গ্রাহকদের আরও কাছে আসতে এবং উন্নত সেবা প্রদানের জন্যই আমরা আমাদের পল্টন শাখাকে আরও বিস্তৃত পরিসরে স্থানান্তর করেছি।

এ সময় এক্সিম ব্যাংকের সঙ্গে আরও নিবিড়ভাবে ব্যাংকিং করার জন্য ব্যবসায়ী ও স্থানীয় জনগণকে আহ্বান জনান ড. মোহাম্মদ হায়দার আলী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এম সিরাজুল ইসলাম, সিরাজুল হক মিয়া, খন্দকার রুমী এহসানুল হক, মোহাম্মদ ফিরোজ হোসেন, মো. মুক্তার হোসাইন, মো. হুমায়ূন করীর, শাহ্ মো. আব্দুল বারী এবং প্রধান কার্যালয়ের নির্বাহীরা ও পল্টন এলাকার ব্যবসায়ী নেতারাসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিরা।

(দ্য রিপোর্ট/এসএস/ডিসেম্বর ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর