thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

গেম খেলা যাবে ফেসবুক ম্যাসেঞ্জারে!

২০১৬ ডিসেম্বর ০৭ ১৫:৫৯:০৬
গেম খেলা যাবে ফেসবুক ম্যাসেঞ্জারে!

দ্য রিপোর্ট ডেস্ক : ফেসবুক ম্যাসেঞ্জারে গল্প করতে করতে অনেক সময়েই সঙ্গী হাওয়া হয়ে যায়। আধঘণ্টা কেটে গেলেও তার দেখা নেই। অপেক্ষা করতে করতে বোর লাগাটা স্বাভাবিক। কখনও কখনও আবার গল্পের মুড নিয়ে লগ ইন করে দেখা যায় যে সেই মুহূর্তেই বন্ধুরা সব মহাব্যস্ত, কারও গল্প করার সময় নেই! তখন বেজার মুখে লগ আউট করা ছাড়া কোনও উপায় থাকে না।

এ সব ক্ষেত্রে বোরডম কাটানোর জন্য গেম খেলাই যায় কিন্তু এক গেম আর খেলতে কি সব সময় ভালো লাগে? আবার নিত্যনতুন গেম ডাউনলোড করারও তো একটা লিমিট রয়েছে কারণ ফোনের মেমরি তো আর আনলিমিটেড নয়! এক ঝটকায় এবার এই দুই সমস্যার সমাধান নিয়ে এসেছে ফেসবুক।

ফেসবুক প্রোডাক্ট ম্যানেজার আলিসা জু একটি ব্লগ পোস্টে জানিয়েছেন যে, ফেসবুক ম্যাসেঞ্জারে লঞ্চ করা হচ্ছে নতুন ফিচার ইনস্ট্যান্ট গেমস।

এই ফিচারের বৈশিষ্ট্য হল গেম খেলার জন্য নতুন কোনও অ্যাপ ডাউনলোড করতে হবে না ফোনে। ম্যাসেঞ্জারে এসেই ঝটপট একহাত গেম খেলে নিতে পারবেন ইউজাররা। মোট ৩০টি দেশে একসঙ্গে লঞ্চ হতে চলেছে এই ফিচার।

‘প্যাক-ম্যান’, ‘স্পেস ইনভেডার্স’, ‘ওয়র্ডস উইথ ফ্রেন্ডস’, ‘শাফল ক্যাটস মিনি’— এসবই খেলা যাবে মেসেঞ্জারে। খেলতে খেলতে শেয়ার করা যাবে স্কোর আর অন্যদেরও ইনভাইট করা যাবে গেমে। সব মিলিয়ে জবরদস্ত এন্টারটেইনমেন্ট।

(দ্য রিপোর্ট/এফএস/ডিসেম্বর ০৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর