thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন মাশরাফিরা

২০১৬ ডিসেম্বর ১০ ১৫:৫৯:২২
রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন মাশরাফিরা

দ্য রিপোর্ট ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে, তিনটি টি২০ ও দুটি টেস্ট ম্যাচ খেলতে চলতি মাসের শেষের দিকে দেশিটিতে সফর করবে বাংলাদেশ। আর আসন্ন এ সিরিজকে সামনে রেখে ক্যাম্প করতে শনিবার রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন মালাফি বিন মর্তুজা, সাকিব আল হাসানরা। এর আগেই অবশ্য মুশফিকুর রহিমের নেতৃত্বে ১২ সদস্যের একটি দল অস্ট্রেলিয়া পৌঁছে গেছে।

মাশরাফির সঙ্গে দলের বাকি ক্রিকেটাররা ঢাকা ছাড়বেন। মাশরাফির নেতৃত্বে শনিবার রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন, সাকিব আল হাসান, তামিম ইকবাল, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, তানভীর হায়দার ও মেহেদী মারুফ।

অস্ট্রেলিয়ার সিডনিতে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ। সেখানে সিডনি থান্ডার্স ও সিডনি সিক্সার্সের সঙ্গে দুটি টি২০ প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। এরপর ১৮ ডিসেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করবে দলের ক্রিকেটাররা।

নিউজিল্যান্ডে পৌঁছে ২২ ডিসেম্বর একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের। অবশ্য তার আগেই ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করা হবে। আর দ্বিতীয় ওয়ানডে ম্যাচের ডর টি২০ দলও ঘোষণা করে দিবে বোর্ড। আর দ্বিতীয় টি২০-র পর ঘোষণা করা হবে টেস্ট স্কোয়াড।

প্রস্তুতি ক্যাম্পের দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশপিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শুভাশীষ রায়, রুবেল হোসেন, এবাদত হোসেন, তানভির হায়দার ও মেহেদী মারুফ।

স্ট্যান্ড বাই : শাহরিয়ার নাফীস, আবদুল মজিদ, লিটন কুমার দাস, মোশাররফ হোসেন, আল আমিন হোসেন, আলাউদ্দিন বাবু, নাসির হোসেন।

(দ্য রিপোর্ট/এনপিএস/ডিসেম্বর ১০, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর