thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

৭০ বছর পর বিয়ের প্রথম ছবি!

২০১৬ ডিসেম্বর ১০ ১৭:৪৫:৫১
৭০ বছর পর বিয়ের প্রথম ছবি!

দ্য রিপোর্ট ডেস্ক : ফেরিস ৯০ বছরের বৃদ্ধ। আর তার স্ত্রী মার্গারেট রোমেয়ার তার চেয়ে এক বছরের ছোট। দু’জনে একই স্কুলে পড়তেন। সেখান থেকে বন্ধুত্ব, ভালো লাগা, ভালোবাসা এবং তারপর বিয়ে। ১৯৪৬ সালের ২৪ নভেম্বর তারা বিয়ে করেন।

কিন্তু সেই বিশেষ মুহূর্তের ছবি তোলার জন্য তাদের অপেক্ষা করতে হলো ৭০ বছর। কারণ সেই সময় বিয়ের ছবি তোলার জন্য কোনও ব্যবস্থা করতে পারেননি ফেরিস ও মার্গারেট।

এছাড়া মার্গারেটের ঘরে ১৫ মিনিটের অনুষ্ঠানে হাজির হওয়া অতিথিদের মধ্যেও কারও হাতে ক্যামেরা ছিলো না। কাজেই সেই বিশেষ মুহূর্তকে তারা ক্যামেরার ফ্রেমে ধরে রাখতে পারেননি। তাদের এই না পাওয়া পূরণ হলো ঠিক তাদের ৭০ বছর বিবাহবার্ষিকীর আগে।

তাদের নাতি আমানডা ঠিক করলেন আবার তাদের বিয়ে দিবেন এবং সেই ছবি তুলবেন। প্রখ্যাত ওয়েডিং ফটোগ্রাফার লারা কার্টার এই গল্প শুনে তাদের ইচ্ছা পূরণে এগিয়ে আসেন।

বিয়ের পোশাকে এই বৃদ্ধ দম্পতির দুরন্ত কিছু ছবি তুলেন তিনি। ছবি তুলতে তুলতে ৭০ বছর আগের সেই দিনটায় হারিয়ে গিয়েছিলেন ফেরিস ও মার্গারিটা। তার ফলে ছবিগুলি যেন আরও জীবন্ত হয়ে উঠেছে। ভালোবাসার এক অনন্য রূপ ফুটে উঠেছে লারার তোলা ছবিতে।

১২ অক্টোবর নতুন করে বিয়ের আয়োজন করা হয়। বাজফিড নিউজকে লারা বলেছেন, ‘বিয়েটা আসলে কী, তার সুন্দর উদাহরণ হলো এই বৃদ্ধ দম্পতি। তারা এখনও সেই বাড়িটাতেই থাকেন, যেটি তারা ৬৫ বছর আগে তৈরি করেছিলেন।’

তিনি বলেছেন, ‘ওরা ধনী নন, খুব সাধারণ। সন্তানদের প্রতি ভালোবাসা, কাজ, বিশ্বাস ও রসিকতায় তারা আর পাঁচজনের মতো হয়েও অনন্য।’ সূত্র : বাজফিড নিউজ।

(দ্য রিপোর্ট/এফএস/ডিসেম্বর ১০, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর