thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বরিশালে বিএনপির সমাবেশে যুব ও ছাত্রলীগের হামলা

২০১৭ জানুয়ারি ০৫ ১২:৫৪:১৩
বরিশালে বিএনপির সমাবেশে যুব ও ছাত্রলীগের হামলা

বরিশাল অফিস : বরিশালে বিএনপি’র সমাবেশে যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। এতে স্থানীয় বিএনপির অন্তত দশ নেতাকর্মী আহত হয়।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বেলা পৌঁনে ১১টার দিকে অশ্বিনী কুমার হল চত্বরে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে হামলার ঘটনা ঘটে।

নগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, ‘কেন্দ্রীয় কর্মসূচি গণতন্ত্র হত্যা দিবসের সমাবেশ করার জন্য অশ্বিনী কুমার হল চত্বরের দলীয় কার্যালয়ের সামনে সমবেত হন তারা। এ সময় পুলিশের সামনেই আমাদের সমাবেশের মাইক খুলে নেয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর আমাদের ওপর হামলা চালায়। আমরা ফে সমাবেশ করার জন্য কার্যালয় থেকে বের হলে লাঠিসোটা নিয়ে বেধড়ক মারধর করে। এতে নারী কাউন্সিলরসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়। গুরুতর আহত আজাদ সিকদার নামে এক নেতাকে জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।’

পুলিশের উপস্থিতিতেই এই হামলার ঘটনা ঘটেছে এবং পুলিশের সহায়তা চাইলে তারা কোন সাড়া দেয়নি বলে অভিযোগ করেন এই নেতা।

জেলা বিএনপি (দক্ষিণ) সভাপতি এবায়দুল হক চাঁন বলেন, মাঝখানে বন্ধ থাকলেও বরিশালে প্রতিপক্ষ রাজনৈতিক দলের নেতাকর্মীদের ওপর হামলার সংস্কৃতি ফের নতুন করে সূচনা হলো। কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলাপ করে এই হামলায় করণীয় বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/একেএ/এআরই/এনআই/জানুয়ারি ০৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর