thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

চট্টগ্রামে বাসের ধাক্কায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

২০১৭ জানুয়ারি ০৯ ১৩:৫৩:৫৪
চট্টগ্রামে বাসের ধাক্কায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানার অক্সিজেন মোড়ে বাসের ধাক্কায় আশরাফ উদ্দিন (২৯) নামে সাবেক এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। তিনি উত্তর জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন।

রবিবার রাত ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী থানার অন্তর্গত আমানবাজার এলাকায়। তিনি চট্টগ্রাম গভর্নমেন্ট কমার্স কলেজ থেকে এমবিএ শেষ করে গত বছরের শেষের দিকে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকে কর্মরত ছিলেন।

স্থানীয় চিকিৎসক ডা. ইউসুফ মিয়া দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, গতকাল চন্দনাইশ থেকে মোটরসাইকেল চালিয়ে নিজের বাড়িতে ফিরছিলেন তিনি। রাতে অক্সিজেন মোড় এলাকায় পৌঁছালে একটি বাস মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, আহত অবস্থায় হাসপাতালে আনার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে উত্তর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সামাজিক সংগঠন আলোকিত সমাজসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সদস্যরা গভীর শোক প্রকাশ করেছেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জানুয়ারি ৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর