thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

লন্ডনেও হাউসফুল ‘আয়ানাবাজি’

২০১৭ জানুয়ারি ০৯ ১৪:২৭:৪৩
লন্ডনেও হাউসফুল ‘আয়ানাবাজি’

দ্য রিপোর্ট প্রতিবেদক : ফ্রান্স, যুক্তরাস্ট্র, কানাডা ও অস্ট্রেলিয়াতে অগনিত দর্শককের মন জয় করার পর আয়ানবাজি এবার ভেল্কি লাগালো যুক্তরাজ্যের রাজধানী লন্ডন শহরে।

প্রথম শোটির সবকটি টিকেটই শেষ হয়ে যায় এবং আয়ানাবাজি লন্ডনেও হাউসফুল হওয়ার গৌরব অর্জন করে। দর্শকদের মতে আয়নাবাজির গল্প, কাহিনী, অভিনয়, গান সবকিছু মিলিয়ে ছবিটি ছিল অসাধারণ।

মনস্তাত্বিক থ্রিলারটি এখন লন্ডনের বিখ্যাত বলইয়েন সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে। হলটি লন্ডন ইস্ট হাম ৭-১১ বারকিং রোডের ইসিক্স ওয়ানপিডাব্লিউ (E6 1PW) তে অবস্থিত।

আয়ানাবাজির প্রথম উদ্বোধনী শোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমতিয়াজ আহমেদ, কো-ফাউন্ডার পিনার টেকনোলজিস লিমিটেড, ইমরান খান, কো-ফাউন্ডার পিনার টেকনোলজিস লিমিটেড এর নাজির আলম, মিডিয়া উদ্যোক্তা আবদাল উল্লাহ, ফাউন্ডার ব্রিটিশ বাংলাদেশ পাওয়ার অ্যান্ড অ্যাসোসিয়েশানের সানোয়ার চৌধুরী, ডি আর আজিজ চৌধুরী, চেয়ারম্যান এসএসবিএ নাউফাল জামীর, ম্যানেজিং ডিরেক্টর জাকির টেলিকম প্রমুখ।

আয়নাবাজির প্রযোজক জিয়াউদ্দিন আদিল বলেন, ‘আয়নাবাজি আজ সারাদেশে ব্যাপক সফলতা অর্জনের পর দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির সীমানা পেরিয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। আয়নাবাজি বিশ্বের অন্যান্য স্থানগুলোর মত লন্ডনেও প্রদর্শন হওয়া এবং এখানকার দর্শকদের ভালোবাসা অর্জন করাটা আমাদের দেশি চলচিত্রেরর জন্য গৌরব এবং সম্মান বয়ে এনেছে।’

(দ্য রিপোর্ট/এফএস/জানুয়ারি ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর