thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০১৭, ৩ মাঘ ১৪২৩,  ১৮ রবিউস সানি ১৪৩৮

মেসির না আসার কারণ বুঝতে পেরেছেন রোনালদো

২০১৭ জানুয়ারি ১১ ১০:৪৩:০৬
মেসির না আসার কারণ বুঝতে পেরেছেন রোনালদো

দ্য রিপোর্ট ডেস্ক : ব্যালন ডি’অরের পর ফিফা বর্ষসেরা পুরস্কারটিও ক্রিশ্চিয়ানো রোনালদোর হাতে উঠেছে। আর ফিফার এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। আর বছরের সেরা ফুটবলার হওয়ার ট্রফি হাতে নিয়ে প্রতিদ্বন্দ্বীকে খোঁচা মারার লোভ সামলাতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো।

‘বার্সেলোনার কিছু লোক আসতে পারল না বলে খারাপ লাগছে। তবে কারণটা বোঝা যাচ্ছে।’ সোমবার জুরিখে ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জেতার পর সিআর সেভেনের লক্ষ্য যে কে, তা বুঝতে সমস্যা হওয়ার কথা নয় কারও। কোথাও মেসির নাম করেননি, তবে বুঝিয়ে দিয়েছেন বার্সা মহাতারকার না আসাটা তিনি কোন চোখে দেখছেন।

বুধবার কোপা দেল রে’র ম্যাচ থাকায় বার্সা কোনো খেলোয়াড়কে জুরিখে যাওয়ার অনুমতি দেয়নি। তবে ট্র্যাডিশন অনুযায়ী তিন ফাইনালিস্টের, মানে রোনালদো, মেসি আর আতোঁয়ান গ্রিজম্যানের জুরিখের অনুষ্ঠানে থাকাটা বাধ্যতামূলক। ফরাসি স্ট্রাইকার ছিলেনও। কিন্তু মেসি না আসায় সমালোচনার ঝড় বয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় বলাবলি হতে থাকে, রোনালদোকে সেরার পুরস্কার নিতে চোখের সামনে দেখতে চান না বলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন মেসি।

তবে যে যাই বলুক না কেন বার্সার কোচ লুইস এনরিকে কিন্তু এ বিষয়ে পূর্ণ সমর্থন করছেন। বার্সা কোচ সংবাদ সম্মেলনে বলেন, ‘যাওয়া না যাওয়ার বিষয়টি ব্যক্তিগত। তাদের কোচ হিসেবে আমি কেবল তাদের সিদ্ধান্তের প্রতি সমর্থন দিতে পারি। এখানে খেলার ব্যাপারও রয়েছে, যা আরও বেশি গুরুত্বপূর্ণ। আমি তাদের সিদ্ধান্তে শতভাগ সমর্থন দিচ্ছি।’

বর্ষসেরা পুরস্কার জেতার পর করা রোনালদোর মন্তব্য নিয়ে মত জানতে চাইলে এনরিকে বলেন, ‘আমি খুবই ভাগ্যবান-এক সপ্তাহ ধরে টিভি দেখিনি।’

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জানুয়ারি ১১, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে