thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৮ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

শিরিনের ‘গানওয়ালী’ ইউটিউবে

২০১৭ জানুয়ারি ১২ ১৬:৪৫:৪১
শিরিনের ‘গানওয়ালী’ ইউটিউবে

দ্য রিপোর্ট ডেস্ক : দীর্ঘদিন পর ‘গানওয়ালী’ শিরোনামের নতুন অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন শিরিন। শুধু অ্যালবামই নয় থাকছে মিউজিক ভিডিও। ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে দলবল নিয়ে নাচের পারফর্মও করেছেন শিরিন।

সিডি চয়েজের ব্যানারে বুধবার অ্যালবামের এই মিউজিক ভিডিওটি প্রকাশিত হলো। তাতে গান গাওয়ার পাশাপাশি নাচতেও দেখা গেছে শিরিনকে। ভিডিওতে শিরিনের সঙ্গে অংশ নিয়েছেন আরও বেশ কয়েকজন।

শিরিন বলেন, ‘হিপহপ ড্যান্সের প্রতি অনুরক্ত আমি। গানে সময় দিতে গিয়ে নাচটা আর হলো না। এই গানটিতে অপূর্ণ ইচ্ছা পূর্ণ করেছি। আমার মনে হয় সবাই গানটি সুন্দরভাবে গ্রহণ করবেন।’

মুক্তি পাওয়া ‘গানওয়ালী’ গানের কথা, সুর ও সংগীত করেছেন আভরাল সাহির। গানটির ভিডিও পরিচালনা করেছেন শিরিন জাওয়াদ নিজেই। ‘গানওয়ালী’ শিরোনামে তিন গানের একটি ইপি অ্যালবাম প্রকাশ হয়েছে। ভালোবাসা দিবস উপলক্ষে বাজারে আসবে এটি।

জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিবের হাত ধরে বাংলাদেশের সঙ্গীত ভুবনে প্রবেশ করেন লন্ডনপ্রবাসী শিরিন। হাবিবের সংগীতায়োজনে চট্টগ্রামের কিংবদন্তী গীতিকবি গফুর হালির ‘পাঞ্জাবীওয়ালা’ গানটি গেয়ে শ্রোতাদের মন জয় করেছিলেন শিরিন।

তার ‘পাঞ্জাবিওয়ালা’ গানটি এখনো সবার মুখে মুখে ফিরে। তার একক ‘মাতওয়ালি’, ‘রঙিলা’ও বেশ জনপ্রিয়তা পায়।

মিউজিক ভিডিওটি দেখে নেওয়া যাক—

(দ্য রিপোর্ট/এফএস/জানুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর