thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

জাহিদ হাসানের ‘রাজু-৪২০’

২০১৭ জানুয়ারি ১২ ২০:০১:০৬
জাহিদ হাসানের ‘রাজু-৪২০’

দ্য রিপোর্ট প্রতিবেদক : এটিএন বাংলায় শুরু হচ্ছে মেগা সিরিয়াল ‘রাজু ৪২০’। ধারাবাহিকটি প্রতি শনি থেকে সোমবার রাত ১০টা ৫৫মিনিটে প্রচার হবে। জাকির হোসেন উজ্জলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাহিদ হাসান।

অভিনয় করেছেন অর্ষা, তারেক স্বপন, রাশেদ মামুন অপু, আলী রাজ, শবনম পারভিন, লুৎফর রহমান জর্জ, আনিসুর রহমান, শামীম হোসেন, মমিন বাবু এবং জাহিদ হাসান নিজে। এ ছাড়াও অনেক অভিনয়শিল্পীকে দেখা যাবে ভিন্ন ভিন্ন চরিত্রে।

নাটকের গল্পে দেখা যাবে, রাজু একজন দুর্ধর্ষ প্রতারক। নিজের কাজের সুবিধার জন্য সে কখনো পুলিশ, কখনো উকিল, কখনো ডাক্তার, কখনো ভিক্ষুক, কখনো রিক্সাওয়ালা, কখনো সচিব, কখনো মন্ত্রীর পিএস আবার কখনো ম্যাজিস্ট্রেটের রূপ ধারণ করে।

প্রচন্ড বুদ্ধিমান একজন প্রতারক হওয়ায় আজ পর্যন্ত বড় ধরনের কোনো বিপদে পড়তে হয়নি। দু একবার পুলিশের হাতে ধরা পড়লেও বুদ্ধির কারণে কৌশলে ঠিকই পার পেয়ে যায়।

রাজুর প্রতারণার একটা ধরণ বা বিশেষত্ব আছে। আর তা হলো- সে কখনো কোনো সৎ লোকের সাথে প্রতারণা করে না। সহকারীদের সহযোগিতায় খুঁজে খুঁজে সমাজের অসৎ এবং অন্যায়ভাবে প্রতিষ্ঠিত লোকদের তথ্য যোগার করে তাদের অবৈধ টাকা হাতিয়ে নেওয়া তার লক্ষ্য।

(দ্য রিপোর্ট/পিএস/জেডটি/জানুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর