thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

১৪ দলে অনৈক্য সৃষ্টিকারীরা দেশের শত্রু: ইনু

২০১৭ জানুয়ারি ১৩ ১৫:১০:২৯
১৪ দলে অনৈক্য সৃষ্টিকারীরা দেশের শত্রু: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুরে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে গ্রাম্যডাক্তার লুৎফর রহমান সাবুর হত্যাকারীসহ জাসদ অফিসে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বিস্ময়কর উন্নয়নের ধারা অব্যাহত আছে। জঙ্গি, সন্ত্রাসীদের দমনের মাধ্যমে দেশে শান্তি বিরাজ করছে। এ ধরনের পরিস্থিতিতে যারা ১৪ দল ও আওয়ামী লীগের ভেতরে অনৈক্য সৃষ্টি করে, উষ্কানি দেয়, যারা লুটপাট ও দলবাজী করে তারা দেশের শত্রু, শেখ হাসিনার শত্রু ও ঐক্যের শত্রু। এরা বিএনপি জামায়াতের এজেন্ট।

তিনি আরও বলেন, আমরা এখনও বিপদ মুক্ত নই, এখনও জঙ্গির প্রধান পৃষ্ঠপোষক বেগম খালেদা জিয়া আত্মসমর্পন করেনি। বাংলাদেশ এখনও নিরাপদ হয়নি। আওয়ামী লীগ ও জাসদের ঐক্য যে কোন মূল্যে রক্ষা করতে হবে।

শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা ১২টার দিকে কুষ্টিয়ার মিরপুরে উপজেলা জাসদ অফিসে ও জাসদ নেতা মিলন চেয়ারম্যানের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের প্রতিবাদে দলীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় আওয়ামী লীগের প্রতি আহবান জানিয়ে ইনু বলেন, কোন অবস্থাতেই বিএনপি জামায়াতের ক্যাডার ও অপকর্মের সাথে জড়িতদের দলে আশ্রয় দেবেন না। এতে ১৪ দল, আওয়ামী লীগ ও দেশ ক্ষতিগ্রস্ত হবে। আসুন ঐক্যবদ্ধভাবে জঙ্গি দমন করি।

উপজেলা জাসদ সভাপতি মো. শরীফের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী প্রমুখ।

এসময় জেলা, উপজেলা জাসদ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বুধবার (১১ জানুয়ারি) দুপুরে মিরপুর উপজেলার আমবাড়িয়ায় পথিমধ্যে মটরসাইকেল থামিয়ে দুর্বৃত্তরা কুপিয়ে গ্রাম্য ডাক্তার সাবু ডাক্তারকে হত্যা করে ফেলে চলে যায়। এ খুনের জন্য জাসদ নেতা মিলন চেয়ারম্যানকে দায়ি করে করে আওয়ামীলীগ কর্মীরা তার বাড়ি ও জাসদের অফিসে হামলা চালায়।

(দ্য রিপোর্ট/এমকে/জানুয়ারি ১৩, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর