thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

চট্টগ্রামে অস্ত্রসহ ৪ যুবক আটক

২০১৭ জানুয়ারি ১৪ ২২:২৯:৫৩
চট্টগ্রামে অস্ত্রসহ ৪ যুবক আটক

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের হাটহাজারী ও নগরীর আকবর শাহ এলাকায় পৃথক অভিযানে অস্ত্রসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-৭। আটকদের মধ্যে তিনজন হলেন- মনজুর আলম, সফিউল বাশার রনি, মোহাম্মদ সোহেল রানা। বাকি একজনের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় এ অভিযান চালানো হয়। পৃথক দুটি অভিযানে একটি বিদেশি রাইফেল ও ৫৬ রাউন্ড গুলি, একটি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ২ রাউণ্ড ম্যাগজিন উদ্ধার করা হয়।

সিনিয়র এসপি ও র‌্যাব-৭ এর সহকারি পরিচালক শাহেদা আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সন্ধ্যায় হাটহাজারীর চৌধুরীহাট এলাকায় অভিযান চালিয়ে দুই অস্ত্র ব্যবসায়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে বিদেশি রাইফেল ও ১টি ম্যাগজিন ও ৫৬ রাউন্ড গুলি পাওয়া যায়।

এদিকে একাধিক সূত্রে জানা গেছে, অস্ত্র কেনার ফাঁদ পেতে র‌্যাব অস্ত্র ব্যবসায়ি সফিউল বাশার রনি ও মোহাম্মদ সোহেল রানাকে গ্রেফতার করে। পরে সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তৌফিক মুহাম্মদ আটক অস্ত্রগুলো নিজের দাবি করে ওই দুই অস্ত্র বিক্রেতাকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তিনি (কাউন্সিলর) র‌্যাবের সদস্যদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ালে র‌্যাব তাকেও গ্রেফতারের হুমকি দেন। তখন তিনি কৌশলে ঘটনাস্থল থেকে চলে আসেন। তবে ঐ কাউন্সিলর দাবি করেন এসব অস্ত্র বৈধ। তিনি একটি লাইসেন্স দেখালেও সেটি মেয়াদোত্তীর্ণ বলে জানা যায়।

এ ব্যাপারে জানতে ওয়ার্ড কাউন্সিলর তৌফিক মুহাম্মদের মোবাইলে ফোন করেও তাকে পাওয়া যায়নি।

একইদিন সন্ধ্যায় নগরীর আকবর শাহ থানা এলাকায় অপর এক অভিযানে র‌্যাব একটি পিস্তল ৪ রাউণ্ড গুলি ও ২ রাউণ্ড ম্যাগজিনসহ ২ জনকে গ্রেফতার করে র‌্যাব। তাদের একজনের নাম মনজুর আলম বলে জানা গেছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/জানুয়ারি ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর