thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

ঢামেকে মল লাগিয়ে অভিনব কায়দায় চুরি

২০১৭ জানুয়ারি ১৪ ২২:৩৫:০৩
ঢামেকে মল লাগিয়ে অভিনব কায়দায় চুরি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের রোগীর স্বজনের গায়ে মানুষের মল লাগিয়ে পরিষ্কার করে দেওয়ার কথা বলে বাথরুমে নিয়ে গিয়ে গলায় থাকা স্বর্ণের চেন চুরির অভিযোগ পাওয়া গেছে কাঞ্চনমালা (৪৫) নামে এক মহিলার বিরুদ্ধে। শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যার দিকে ঢামেকের ২০৪ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় অভিযুক্ত কাঞ্চনমালাকে আটক করেছে ঢামেক ক্যাম্প পুলিশ। পরে তাকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়।

ভুক্তভোগী জাহানারা বেগম জানান, তার নাতি নোমান ইসলাম (৬) বুধবার (১১ জানুয়ারি) সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢামেকের ২০৪ নং ওয়ার্ডেভর্তি হয়। তাকে দেখতে স্বামী আবদুল কাদেরকে নিয়ে ঢামেকে আসেন তিনি।

তিনি জানান, ওয়ার্ডে থাকা অবস্থায় হঠাৎ আমার শরীর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল।তখন পাশে থাকা এক মহিলা বলে আপা আপনার শরীরে কার জানি মল লেগেছে। আমার সাথে আসেন আপনাকে পরিষ্কার করে দেই।

এই কথা বলে ওই মহিলাজাহানারা বেগমকে ঐ ওয়ার্ডের বাথরুমে নিয়ে গিয়ে পরিষ্কার করার একপর্যায়ে জাহানারা বেগমের গলায় থাকা স্বর্ণের চেন কৌশলে খুলে নিয়ে গিলে পালানোর চেষ্টা করে।

পরে পালিয়ে যাওয়ার সময়ওয়ার্ডের লোকজন তাকে ধরে ফেলে। খবর পেয়েঢামেক পুলিশ বক্সে দায়িত্বে থাকা নায়েক রফিকুল ইসলাম তার মুখ থেকে চেনটি উদ্ধার করে বক্সে নিয়ে আসে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তার নাম কাঞ্চনমালা।তিনি কুমিল্লার হোমনা উপজেলার উল্লাকান্দি গ্রামের মৃত জসিম মিয়ার স্ত্রী।

বর্তমানে সে রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকায় থাকে। তার কাছে ঢামেকে আসার কারণ জানতে চাইলে সে জানায়, সে ঘুরতে এসেছে। আর কোন উত্তর দিতে পারেনি।

শাহাবাগ থানার উপ-পরির্দশক (এসআই) জাহাঈীর আলম জানান, এই নারী খুব বুদ্ধি খাটিয়ে চুরি করে থাকে বলে আমরা জানতে পেরেছি। এর আগেও এই মহিলা একই কায়দায় অন্য মহিলার কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তার সাথে আর কেউ জড়িত আছে কিনা সেটা আমরা তদন্ত করে দেখব। এ ঘটনায় ভুক্তভোগী জাহানারার স্বামী আবদুল কাদের নিজেই বাদি হয়ে একটি মামলা করেছেন।।

(দ্য রিপোর্ট/আরএস/এমএইচএ/এপি/জানুয়ারি ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর