thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বাগেরহাটে বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত

২০১৭ জানুয়ারি ১৬ ১৩:১৮:৩৩
বাগেরহাটে বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে বাসের চাপায় পিষ্ট হয়ে ভ্যান আরোহী শিশুসহ একই পরিবারের চারজন নিহত এবং একজন আহত হয়েছেন।

সোমবার সকাল ১০টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজনের মধ্যে ভ্যানচালক ও তার স্ত্রী এবং তাদের দুই শিশু নাতি রয়েছে। গুরুতর আহত এক শিশুকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতদের মধ্যে রয়েছেন ভ্যানচালক মো. আজাদ শেখ (৪৪) তার স্ত্রী শিখা বেগম (৩৮), নাতি রনি শেখ (৫) এবং নাতনি তামান্না আক্তার (৮)। তাদের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কোদালিয়া গ্রামে বলে পুলিশ জানিয়েছে।

দুর্ঘটনার পর খবর পেয়ে কাটাখালী হাইওয়ে পুলিশ এবং ফকিরহাট থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে নিহত এবং আহতদের উদ্ধোর করে।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল কাদের জানান, খুলনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া কমফোর্ট নামে একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত ভ্যানটিকে চাপা দেয়।

ঘটনাস্থলে তিনজন নিহত এবং দুজন আহত হয়। আহত দুই শিশুকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় অপর এক শিশুকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এসআই জামাল হোসেন আরও জানান, নিহত চারজনের মৃতদেহ কাটাখালী হাইওয়ে কার্যালয়ে নেওয়া হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক বাসটিকে আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

(দ্য রিপোর্ট/এম/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর