thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে সাত খুন

রায়ে প্রমাণিত দেশে ন্যায়বিচার হয় : কাদের

২০১৭ জানুয়ারি ১৬ ১৩:৪৪:১২
রায়ে প্রমাণিত দেশে ন্যায়বিচার হয় : কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক : নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলার রায় প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে ন্যায় বিচার যে হয় সেটাই ৭ খুনের মামলার বিচারের রায়ের মাধ্যমে প্রমাণিত হয়েছে। একই সঙ্গে এ রায় উচ্চ আদালতে বহাল থাকবে বলেও আশাবাদ করেন তিনি।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলানয়তনে এক অনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকদের নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলার রায় প্রসঙ্গে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। চিত্রশালা মিলানয়তনে ‘বিএনপি-জামায়াতের বর্বরোচিত তাণ্ডব ও অগ্নি সন্ত্রাসের’ খণ্ড চিত্র প্রর্দশনীর আয়োজন করে আওয়ামী লীগের প্রচার প্রকাশনা পরিষদ।

কাদের বলেন, ‘আপরাধ করে কউ পার পাবে না। সে যতই শক্তিশালী হয়। অপরাধ করে দায়মুক্তি, বিচারহীনতা সম্ভব নয়।’

উল্লেখ্য, নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলায় সাবেক কাউন্সিলর নূর হোসেন ও সাবেক তিন র‌্যাব কর্মকর্তাসহ ২৬ আসামির ফাঁসির রায় দিয়েছে আদালত। এ মামলার ৩৫ আসামির মধ‌্যে বাকি নয়জনকে দেওয়া হয়েছে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড। নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন সোমবার সকাল ১০টা ৫ মিনিটে জনাকীর্ণ আদালতে এ মামলার রায় ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এমএইচ/এস/এআরই/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর