thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

নাটোরে অর্ধকোটি টাকার নকল প্রসাধনী ও ওষুধ জব্দ

২০১৭ জানুয়ারি ১৮ ১৪:১৫:৩৬
নাটোরে অর্ধকোটি টাকার নকল প্রসাধনী ও ওষুধ জব্দ

নাটোর প্রতিনিধি : নাটোরে একটি প্রসাধনী কারখানায় অভিযান চালিয়ে বিভিন্ন বিদেশি কোম্পানির নামে প্যাকেটজাত প্রায় ৫০ লাখ টাকার নকল প্রসাধনী ও ওষুধ জব্দ করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার রাতভর সদর উপজেলার চাঁদপুর এলাকায় অভিযান চালিয়ে ওই মালামাল জব্দ ও কারখানার মালিক শহিদুল ইসলামকে ১৩ লাখ টাকা জরিমানা করা হয়। পরে কারখানাটি সিলগালা করে দেওয়া হয়।

এ ছাড়া শহরের মৌচাক মিষ্টান্ন ভান্ডারের মালিককে বাসি-পচা মিষ্টি বেচার অভিযোগে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।

র‌্যাব-৫ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট ল-অফিসার সারোয়ার আলম এই জরিমানার আদেশ দেন।

র‌্যাব-৫ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সদর উপজেলার চাঁদপুর এলাকায় অভিযান চালান র‌্যাব-৫ এর সদস্যরা। অভিযানকালে ওই এলাকার শহিদুল ইসলামের কারখানায় তল্লাশি চালিয়ে বিভিন্ন বিদেশি কোম্পানির নামে প্যাকেটজাত প্রায় ৫০ লাখ টাকার নকল প্রসাধনী ও ওষুধ জব্দ করা হয়। পরে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট ল-অফিসার সারোয়ার আলমের আদালতে হাজির করা হলে শুনানি শেষে তিনি নকল প্রসাধনী ও ওষুধ তৈরির অপরাধে কারখানার মালিক শহিদুল ইসলামকে ১৩ লাখ টাকা জরিমানা করেন। এ সময় কারখানার ৫০ লাখ টাকার মালামাল জব্দ ও কারখানাটি সিলগালার আদেশ দেন।

অপরদিকে মঙ্গলবার বিকেলে শহরের মৌচাক মিষ্টান্ন ভান্ডারের কারখানায় অভিযান চালান র‌্যাব-৫ সদস্যরা। অভিযানে সেখানে নোংরা পরিবেশে মিষ্টি তৈরি ও বাসি-পচা মিষ্টি রাখার অভিযোগে মালিককে দেড় লাখ টাকা জরিমানা করা হয়। এ ছাড়া বাসি-পচা মিষ্টি ধ্বংস করা হয়।

(দ্য রিপোর্ট/এম/জানুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর