thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

শিশুতোষ চলচ্চিত্র ‘জল শ্যাওলা’

২০১৭ জানুয়ারি ১৮ ১৫:৪১:১৭
শিশুতোষ চলচ্চিত্র ‘জল শ্যাওলা’

দ্য রিপোর্ট প্রতিবেদক :নতুন চলচ্চিত্রে জুটি হলেন চিত্রনায়ক সায়মন সাদিক ও নবাগতা নায়িকা মানসী প্রকৃতি। শিশুতোষ চলচ্চিত্র ‘জল শ্যাওলা’তে অভিনয় করবেন এ জুটি। বুধবার (১৮ জানুয়ারি) থেকে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে। ছবিটি নির্মাণ করছেন জেসমিন আক্তার নদী। টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লি. এর প্রযোজনায় এটি প্রথম সিনেমা।

রাজধানীর একটি হোটেলে মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির মহরত। এতে উপস্থিত ছিলেন কলকাতার প্রযোজক ও পরিচালক পীযূষ সাহা, টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান মুন্নী হোসেন, গীতিকার ও চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেডের পরিচালক শাহিদুল হাসান খোকন প্রমুখ।

নির্মাতা জেসমিন আক্তার নদী বলেন, ‘রূপকভাবে ছবির প্রতিটি চরিত্রের মাধ্যমে দেশের সুবিধাবঞ্চিত ও শোষিত শ্রেণির মানুষের গল্প বলার চেষ্টা করা হয়েছে। আশা করি দর্শকদের বাস্তব ঘটনার মধ্য দিয়ে একটি ভিন্নধাঁচের গল্প উপহার দিতে পারবো।’

প্রযোজনা প্রতিষ্ঠান টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান মুন্নী হোসেন বলেন, এটি আমাদের প্রথম চলচ্চিত্র। মূলত এটি একটি শিশুতোষ চলচ্চিত্র। আমরা সিনেমাটির সিরিজ নির্মাণ করতে চাই। ভবিষ্যতে আরো অনেক সিনেমা প্রযোজনা করার পরিকল্পনা আমাদের হাতে রয়েছে। আশা করছি সিনেমাটি দর্শকনন্দিত হবে।’

সিনেমাটিতে আরো অভিনয় করবেন পীযূষ বন্দ্যোপ্যাধায়, রেহেনা জলি, রিপন খান, সীমান্ত, জিসান, সুজন মাজহার, অপ্সরা মনি, মাস্টার ইমন, রাজু অনিক, তানিশা, তানভীর প্রমুখ। আসাদুজ্জামান বাবলুর গল্পে সিনেমাটিতে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া।

(দ্য রিপোর্ট/পিএস/এপি/জানুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর