thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

৯ম ওয়েজবোর্ড গঠনে সাংবাদিকদের আল্টিমেটাম

২০১৭ জানুয়ারি ১৮ ১৫:৫৩:০০
৯ম ওয়েজবোর্ড গঠনে সাংবাদিকদের আল্টিমেটাম

দ্য রিপোর্ট প্রতিবেদক : সংবাদকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড গঠনে ৩১ জানুয়ারি পর্যন্ত তথ্যমন্ত্রীকে আল্টিমেটাম দিয়েছেন সাংবাদিক নেতারা। ঘোষিত সময়ের মধ্যে দাবি আদায় না হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের ঘোষণা দেন তারা।

জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার দুপুরে ৯ম ওয়েজ বোর্ড ঘোষণার দাবিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আয়োজিত সমাবেশে বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল এই কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচি অনুযায়ী ৩১ জানুয়ারির আগ পর্যন্ত ঢাকাসহ সারাদেশে সাংবাদিক ইউনিয়ন ও বিভিন্ন জেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও সমাবেশ করা হবে।

ডিইউজে সভাপতি শাবান মাহমুদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে বিএফইউজে মহাসচিব ওমর ফারুক, সাবেক মহাসচিব আব্দুল জলিল ভুইয়া, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশাহ, সাংবাদিক নেতা মধুসূদন মণ্ডল, অমিয় ঘটক পুলক, মাহমুদুর রহমান মান্না, মনিরুজ্জামান উজ্জ্বল প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে প্রেস ক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে হাইকোর্ট মোড়, পল্টন মোড় ঘুরে ফের জাতীয় প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

(দ্য রিপোর্ট/কেএ/এপি/জানুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর