thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

ঘুষ গ্রহণকালে ফায়ার সার্ভিসের দুই কর্মকর্তা গ্রেফতার

২০১৭ জানুয়ারি ১৯ ২০:১৮:১৮
ঘুষ গ্রহণকালে ফায়ার সার্ভিসের দুই কর্মকর্তা গ্রেফতার

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে ঘুষ গ্রহণকালে ফায়ার সার্ভিসের দুই কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুদক। গ্রেফতারকৃতরা হলেন- ফায়ার সার্ভিসের শরীয়তপুর-মাদারীপুরের উপ-সহকারী পরিচালক মজুমদার মো. মাহমুদুর রহমান ও তার সহযোগী ভোলা ফায়ার সার্ভিসের উচ্চমান সহকারী সাজ্জাদুল ইসলাম।

শরীয়তপুর জেলা শহরের একটি হোটেল থেকে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুর ৩টার দিকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে ‍দুদক।

দুদক সমন্বিত জেলা ফরিদপুরের সহকারী পরিচালক মো. সাজ্জাদ হোসেন বলেন, ১ ডিসেম্বর রাতে শরীয়তপুর শহরের রাজগঞ্জ সেতুর নিকট তিনটি দোকান-তুলি ফার্নিচার, খান এন্টারপ্রাইজ ও আরিয়ান এন্টারপ্রাইজে আগুন লেগে ব্যবসা প্রতিষ্ঠানসহ সমস্ত মালামাল পুড়ে যায়। দোকানের নামে ইন্স্যুরেন্স থাকার কারণে দোকানিরা ইন্স্যুরেন্স কোম্পানির কাছে ১ কোটি ১৬ লাখ টাকা দাবি করেন। দোকানদারদের আবেদনের পরিপ্রেক্ষিতে ইন্স্যুরেন্স কোম্পানি তাদেরকে ফায়ার সার্ভিসের ছাড়পত্র সংগ্রহ করতে বললে দোকানিরা ফায়ার সার্ভিসের শরীয়তপুর-মাদারীপুরের উপ-সহকারী পরিচালক মজুমদার মো. মাহমুদুর রহমানের সাথে যোগাযোগ করেন। তখন উপসহকারী পরিচালক দোকানদারদের থেকে ৩ লাথ ৪৮ হাজার টাকা দাবি করেন। তা না হলে ছাড়পত্র দেবেন না। উপায়ান্তর না পেয়ে ব্যবসায়ীরা ফরিদপুরের দুদক এর সাথে যোগাযোগ করে। বৃহস্পতিবার দুপুরে ব্যবসায়ীরা ঘুষের টাকা দেওয়ার সময় শরীয়তপুর শহরের সুরুচি হোটেল থেকে ঘুষের টাকার অংশ হিসেবে ২৫ হাজার টাকাসহ মাহমুদুর রহমান ও সাজ্জাদুল ইসলামকে গ্রেফতার করে।

এ ঘটনায় দুদক সমন্বিত জেলা ফরিদপুরের সহকারী পরিচালক সাজ্জাদ হোসেন বাদি হয়ে ওই দুইজনকে আসামি করে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিদেরকে জেলহাজতে প্রেরণ করেছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর