thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সাংবাদিক মতিউর রহমান চৌধুরীর সফল ওপেন হার্ট সার্জারি

২০১৭ জানুয়ারি ২১ ১৮:০১:২১
সাংবাদিক মতিউর রহমান চৌধুরীর সফল ওপেন হার্ট সার্জারি

দ্য রিপোর্ট প্রতিবেদক : দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। নিউইয়র্কের কর্নেল হাসপাতালে শুক্রবার (২০ জানুয়ারি) স্থানীয় সময় রাতে তার অস্ত্রোপচার হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালেই চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

মতিউর রহমান চৌধুরী বেশ কিছু দিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। লন্ডনে চিকিৎসা শেষে গত ২২ ডিসেম্বর তিনি দেশে ফেরেন। কিন্তু ডিসেম্বরের শেষ নাগাদ ফের অসুস্থতাবোধ করলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরদিন তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। আরো উন্নত চিকিৎসার প্রয়োজন হলে ৩১ ডিসেম্বরে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ব্যাংককে নেওয়া হয়।

ব্যাংককে শারীরিক পরীক্ষায় তার হার্টে ব্লক ধরা পড়ে। সেখান থেকে লন্ডন হয়ে নিউইয়র্কে গিয়ে কর্নেল হাসপাতালে ভর্তি হন তিনি।

মতিউর রহমান চৌধুরী দীর্ঘ দিন ধরে সাংবাদিকতা করছেন। তিনি উপসাগরীয় যুদ্ধ ও বিশ্বকাপ ফুটবল কাভার করা প্রথম বাংলাদেশি সাংবাদিক। সাংবাদিকতার ওপর জাপান ও হংকং এর ফেলোশিপ আছে তার। দেশ-বিদেশের বিভিন্ন পত্রিকায় সুনামের সঙ্গে কাজ করা মতিউর রহমান চৌধুরী বর্তমানে দৈনিক মানবজমিন পত্রিকায় প্রধান সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

(দ্য রিপোর্ট/কেআই/জানুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর