thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

ইনজুরিতে দেশে ফিরছেন মুশফিক-মুমিনুল ইমরুল

২০১৭ জানুয়ারি ২১ ২০:১৪:১৬
ইনজুরিতে দেশে ফিরছেন মুশফিক-মুমিনুল ইমরুল

দ্য রিপোর্ট ডেস্ক : নিউজিল্যান্ড থেকে ইনজুরি নিয়ে গেল শুক্রবার সপরিবারে দেশে ফিরেছেন বাংলাদেশে জাতীয় দলের সীমিত ওভারের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এবার ইনজুরি নিয়ে ফিরে আসছেন টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম ও টপওয়ার্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। শনিবারই ক্রাইস্টচার্চ থেকে দেশের উদ্দেশে রওনা দিয়ে দিয়েছেন এ দুই টাইগার ক্রিকেটার। এছাড়া রবিবার রওনা দেওয়ার কথা রয়েছে ইনজুরিতে পড়া ওপেনার ইমরুল কায়েসেরও।

প্রসঙ্গত, এ সফরের শুরুতেই একবার হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন মুশফিক। ২৬ জানুয়ারি ক্রাইস্টচার্চে প্রথম ওয়ানডেতে ৪২ রান করে হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠ থেকে উঠে যেতে হয়েছিল তাঁকে। তবে, দুটি ওয়ানডেসহ দুই টি২০ তে বিরতি দিয়ে হেগলি ওভালে প্রথম টেস্টে মাঠে নামে মুশফিক। কিন্তু এখানেও ইনজুরি তাকে পিছু ছাড়েনি তাকে। কিউ বোলারদের বাউন্সারে মাথার পেছনে আঘাত পেয়ে মুশফিককে যেতে হয়েছিল হাসপাতালে। সেখানে থেকে চিকিৎসকদের পরামর্শে তিনি এখন রয়েছেন বিশ্রামে।

এদিকে, স্বাগতিক ফাস্ট বোলারদের বাউন্সারে পাঁজরে আঘাত পেয়ে মাঠের বাইরে ছিটকে গেছেন মুমিনুল। আর রান নিতে গিয়ে ঊরুর চোটে পড়ে ছিটকে গেছেন ইমরুল।

আর এর আগে টি২০ সিরিজের শেষ ম্যাচে ডান হাতের বুড়ো আঙুলে চিড় ধরা পড়ায় চোট নিয়ে ফিরেছেন সীমিত ওভারের অধিনায়ক মাশরাফি।

(দ্য রিপোর্ট/এজে/জানুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর