thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

ঈশ্বরদীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী খুন

২০১৭ জানুয়ারি ২২ ০৯:২৮:২০
ঈশ্বরদীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী খুন

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে হাফিজুর রহমান (২৮) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার রাত দশটার দিকে এ ঘটনা ঘটে। নিহত মাছ ব্যবসায়ী উপজেলার দেবীপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

স্থানীয়রা জানায়, ঘটনার সময় উপজেলার দাশুড়িয়া হাটে মাছ বিক্রি করে বাড়ি ফিরছিলেন হাফিজুর। পথিমধ্যে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঢুলটি নামক স্থানে আগে থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা তার ওপর হামলা করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ছিনতাইকারীদের সঙ্গে হাফিজুরের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা হাফিজুরকে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা হাফিজুরকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক চিকিৎসক ডা. শামীম হোসেন জানান, ছুরিকাঘাতে হাফিজুরের নাড়ী-ভুড়ি বের হয়ে যায়। হাসাপতালে নিয়ে আসার পর ৩-৪ মিনিটের মধ্যে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, ঘটনা জানার পর হাসাপাতালে ও ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছিলাম। পরে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। রবিবার সকালে ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

এদিকে এলাকাবাসী জানায়, ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঢুলটি নামক স্থানে মাঝে মাঝেই ছিনতাইয়ের ঘটনা ঘটে। পুলিশী টহল জোরদার করার দাবি ভুক্তভোগীদের।

(দ্য রিপোর্ট/এআরই/জানুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর