thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

নড়াইলে গ্রামীণ ব্যাংকে ডাকাতি

২০১৭ জানুয়ারি ২২ ২১:৩৬:৪৪
নড়াইলে গ্রামীণ ব্যাংকে ডাকাতি

নড়াইল প্রতিনিধি : নড়াইলে গ্রামীণ ব্যাংকের মাইজপাড়া শাখায় দিনের বেলা অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল ২২ হাজার টাকা, দুটি মোটরসাইকেল ও সাতটি মোবাইল ফোন লুট করে পালিয়ে যায়। রবিবার (২২ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটেছে।

গ্রামীণ ব্যাংক মাইজপাড়া শাখার ব্যবস্থাপক রিয়াজ উদ্দিন জানান, প্রথমে চারজন লোক অফিসে প্রবেশ করে। এরপর আরেকজন লোক গার্ডকে জিম্মি করে নিয়ে অফিসের ভিতরে নিয়ে আসে এবং দু’পাশের দরজা আটকিয়ে দেয়। ডাকাতরা সবাই পিস্তল বের করে ব্যাংকের সবাইকে জিম্মি করে ফেলে। এরপর ক্যাশিয়ারের কাছ থেকে ভোল্টের চাবি নিয়ে নেয়। ক্যাশ কাউন্টারে গিয়ে টাকা না পেয়ে আমাদের প্রত্যেকের মানিব্যাগ নিয়ে মোট ২২ হাজার টাকা নেয়। ডাকাতদল ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের কাছে থাকা সাতটি মোবাইল সেট এবং ব্যাংকের সিনিয়র কেন্দ্র ব্যবস্থাপক মফিদুলের প্লাটিনা এবং আঃ লতিফের হিরো হোন্ডা স্পিলিন্ডার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। ওই পাঁচ যুবকের আনুমানিক বয়স ১৮ থেকে ২০ বছরের মধ্যে হবে। এদের মধ্যে একজনের মুখে মাস্ক পরা এবং অন্য চারজনের মুখ খোলা ছিল।

গ্রামীণ ব্যাংক নড়াইল এরিয়া ম্যানেজার খন্দকার মিজানুর রহমান জানান, ব্যাংকে কোন সিসি ক্যামেরা না থাকায় ডাকাতদের শনাক্ত করা সম্ভব হয়নি। তবে আগামীতে ব্যাংকগুলোকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, খবর পাওয়ার পর পুলিশ নিয়ে দ্রুত ঘটনাস্থলে গেছেন। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য জেলার বিভিন্ন এলাকায় তল্লাশি চলছে।

এদিকে খবর শোনার পর নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, স্থানীয় মাইজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/এনআই/জানুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর