thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

গাইবান্ধায় শিশু হত্যার দায় স্বীকার কিশোরের

২০১৭ জানুয়ারি ২২ ২২:১১:১৮
গাইবান্ধায় শিশু হত্যার দায় স্বীকার কিশোরের

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে ইতিমনি নামে ছয় বছরের এক কন্যা শিশুকে গলায় রশি পেঁচিয়ে ও মুখে কাপড় দিয়ে শ্বাসরোধ করে হত্যার দায় স্বীকার করে প্রধান আসামি কিশোর আকাশ মিয়া (১৫) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রবিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সুন্দরগঞ্জ) বিচারক মইনুল হাসান ইউসুবের কাছে আকাশ জবানবন্দি দেয়।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান জানান, জবানবন্দিতে আকাশ শিশু ইতিমনিকে নিজ বাড়ির ঘরে গলায় প্লাস্টিকের রশি পেঁচিয়ে ও মুখে কাপড় ঢুকিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ ডোবায় ফেলে রাখার কথা স্বীকার করে। এ সময় গ্রেফতার তার মা আম্বিয়া বেগমকে (৪০) কারাগারে পাঠানোর নির্দেশ দেয় বিচারক।

এর আগে শনিবার রাত সাড়ে ৯টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের উত্তর ফলগাছা (মালতলা) গ্রামের নুর কাশেমের ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ অভিযান চালিয়ে একই গ্রামের মৃত আবদুস সামাদের ছেলে আকাশ মিয়া (১৫) ও তার মা আম্বিয়া বেগমকে গ্রেফতার করে।

এ ঘটনায় শিশু ইতিমনির বাবা দিল হোসেন বাদী হয়ে আকাশকে প্রধান আসামি করে তিন জনের বিরুদ্ধে রবিবার সকালে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছে। মামলায় আকাশের মা আম্বিয়া বেগম ও তার বড় ভাই আজাহার আলীকে আসামি করা হয়।

প্রসঙ্গত, শনিবার দুপুরে ইতিমনি আকাশের মোবাইল ফোন নিয়ে দৌঁড় দেয়। পরে আকাশ তাকে ধরে চড়-থাপ্পড় মারে। একপর্যায়ে আকাশ ইতিমনিকে ধরে তার বাড়িতে নিয়ে গিয়ে মুখে কাপড় ও গলায় প্লাস্টিকের রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ ডোবায় ফেলে রাখে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/জানুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর