thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫,  ৯ মহররম ১৪৪০

অগ্নিদগ্ধদের দেখতে ঢাকা মেডিকেল পুলিশ কমিশনার

২০১৩ নভেম্বর ০৬ ১৫:৫৬:০৮
অগ্নিদগ্ধদের দেখতে ঢাকা মেডিকেল পুলিশ কমিশনার

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : পুলিশ কমিশনার বেনজির আহমেদ হরতালে অগ্নিদগ্ধ আট জনকে দেখতে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে আসেন । ফুল এবং এক ঝুড়ি ফল নিয়ে অগ্নিদগ্ধদের দেখতে বুধবার সকাল ১১টায় তিনি ডিএমসিতে আসেন ।

পুলিশ কমিশনার বেনজির আহমেদ জানান, আমাদের কথা বলার ভাষা নেই। পরিবারের আয়ক্ষম ব্যক্তিকে পুড়িয়ে দেয়া হচ্ছে- দেশ স্বাধীনের ৪০ বছর পর এই জঘণ্য দৃশ্য দেখতে হবে এটা ভাবতে পারিনি। এই ঘৃণ্য কাজগুলো দেখার জন্য ১৯৭১ সালে কেউ শহীদ হন নাই, আত্মত্যাগ করেন নাই। যারা এই জঘণ্য কাজ করছে তারা সমাজের গুটিকয়েক লোক। তাদের এ সমাজে থাকার অধিকার নেই।

তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, নিরাপত্তার বিষয়টি একটি সামগ্রিক বিষয়। পুলিশ সাধ্যমত নিরাপত্তা দিতে চেষ্টা করে যাচ্ছে। তবুও কিছু দুঃখজনক ঘটনা ঘটে যাচ্ছে। আমরা চেষ্টা করব এ ঘটনা যেন না ঘটে।

হাসপাতালে যারা ভর্তি আছেন তারা হলেন- গাজীপুরের স্কুল ছাত্র মনির হোসেন, সাভারে সিএনজি চালক আসাদ গাজী, গার্মেন্টস কর্মী নাসিমা বেগম, নেত্রকোনার দুর্গাপুরের রহিমা বেগম ও সুমি আক্তার, সাভারের সিএনজি আরোহী হাসু মিয়া, গাজীপুরে কভার্ড ভ্যানচালক রকনুজ্জামান ও লেগুনাচালক আল আমিন।

(দিরিপোর্ট২৪/সোহেল/এফএস/এমডি/নভেম্বর ০৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর



রে