thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

প্যাথলজির রিপোর্টে ডাক্তারের স্বাক্ষর না থাকায় তদন্ত কমিটি

২০১৭ ফেব্রুয়ারি ১১ ১৮:৪০:১৮
প্যাথলজির রিপোর্টে ডাক্তারের স্বাক্ষর না থাকায় তদন্ত কমিটি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্যাথলজির রিপোর্টে ডাক্তারের স্বাক্ষর না থাকায় শনিবার (১১ই ফেব্রুয়ারি) দুপুরে সহকারি পরিচালক ডা. জাকির হোসেনকে প্রধান করে ৬ সদস্যের একটি তদন্ত বোর্ড গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে ১০ কার্য দিবসের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। ডা. জাকির আরও জানান, বার্ন ইউনিটের ওয়ার্ডমাস্টার আবদুল গফুর বাদি হয়ে শাহবাগ থানায় শহীদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেন।

এর আগে (৯ই ফেব্রুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি ডা. তোফাজ্জল হক চয়নবার্ন ইউনিটের শিশু ওয়ার্ডে মারুফা (৮) নামে তার এক পরিচিত রোগীকে বিকেলে তাকে দেখতে বার্ন ইউনিটে আসেন।

তিনি দেখতে পান প্যাথলজির কাগজে পরীক্ষার নমুনা থাকলেও সংশ্লিস্ট ডাক্তারের কোন স্বাক্ষর নেই। এমনকি বার্ন ইউনিটে ভর্তি ১০০ থেকে ১৫০ রোগীর কাগজে কোন স্বাক্ষর নেই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. জাকির হোসেন জানান,বার্ন ইউনিটের মেডিকেল টেকনোলজিস্ট প্রণব চক্রবর্তীর গাফিলতি থাকায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং দালাল শহীদকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে। যদি আরও কেউ জড়িত থাকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/আরএস/এপি/ফেব্রুয়ারি ১১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর