thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

রাজধানীতে পৃথক ঘটনায় ২ নারীর লাশ উদ্ধার

২০১৭ ফেব্রুয়ারি ১৫ ১৩:৩৪:৫৩
রাজধানীতে পৃথক ঘটনায় ২ নারীর লাশ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাজধানীর মিরপুর ১২ নং সেকশনের কালাপানি বেগুনটিলা এলাকার একটি বাসার সামনে থেকে জান্নাতুল ফেরদৌস (১৬) নামে এক স্কুলছাত্রীর লাশ করেছে পল্লবী থানা পুলিশ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতে লাশ উদ্ধার করা হয়। নিহত জান্নাতুল ঠাকুরগাঁও সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মো. জয়নাল শেখের মেয়ে।

সে মিরপুর ১২নং সেকশনের ডি ব্লকের বেগুনটিলা এলাকার একটি বাসায় পরিবারসহ ভাড়া থাকতো। স্থানীয় নাহার একাডেমির নবম শ্রেণির ছাত্রী ছিল সে।

নিহতের চাচা হারুন অর রশিদ জানান, ৭ বছর আগে তার বামহাত ভেঙ্গে যায়। মিরপুর ১২ রিজার হাসপাতালে চিকিৎসা নেয়। কিন্তু হাত সম্পূর্ণ ভাল হয় না। হাত বেঁকে যায়। এ কারণে আবারও ঐ হাসপাতালের শরণাপন্ন হই এবং মঙ্গলবার সকালে তাকে ভর্তি করে দেই। বিকেল ৩টার দিকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। ৪টার দিকে ডাক্তার বলে তার অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে।

তিনি বলেন, ঐ হাসপাতালের গাড়িতে করে রাতেই তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তাতেই সে মারা যায়। পরে পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়।

পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, ভুল চিকিৎসায় জান্নাতের মৃত্যু হয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে তার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

অপরদিকে ভাটরা জোয়ার সাহারা তনু ফকির রোডের একটি বাসা থেকে শারনুল করিম (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে ভাটারা থানা পুলিশ।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। শারনুল করিম টাঙ্গাইল সদর উপজেলার প্যারাডাইজপাড়া এলাকার সৈয়দ রেজাউল করিমের মেয়ে। সে জোয়ার সাহারা ক-১৬৪/এ নং বাসায় স্বামী আ. রহমানকে নিয়ে ভাড়া থাকত।

ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) শাহীন মোহাম্মদ আমানুল্লাহ দ্য রিপোর্টকে জানান, খবর পেয়ে মঙ্গলবার রাতে উক্ত বাসা থেকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করি।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএস/কেএনইউ/এআরই/এনআই/ফেব্রুয়ারি ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর