thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

চট্টগ্রামে বহুতল ভবনে আগুন, নিহত ১

২০১৭ ফেব্রুয়ারি ১৫ ২২:১৬:৪৪ ২০১৭ ফেব্রুয়ারি ১৫ ২৩:১০:০০
চট্টগ্রামে বহুতল ভবনে আগুন, নিহত ১

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন বাকলিয়াস্থ কে বি আমান আলী রোড়ের একটি ৪ তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে তনিমা ভবনের নিচতলায় তেলের দোকান থেকে এ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে বলে জানা গেছে। অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে পরিতোষ (৪২) নামে ওই তেলর দোকানির মৃত্যু হয়েছে বলে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সূত্রে জানা গেছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি স্টেশন থেকে ১০টি গাড়ি আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। প্রায় দেড়ঘণ্টার চেষ্টার পর রাত সাড়ে ১০টা দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন তারা।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন বাকলিয়ার একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেছেন, ‘ভবনের নিচে তেলের দোকান থেকে আগুন লাগলে পুরো ৪ তলা ভবনে ছড়িয়ে পড়ে আগুন। এতে তেলের দোকানের কর্মচারী পরিতোষকে অগ্নিদগ্ধ অবস্থায় আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। সেখানে পরে সে মারা গেছে এবং পুলিশ তার লাশ থানায় নিয়ে গেছে শুনেছি। অগ্নিকাণ্ডের পরপরই নগরীর লামা বাজার, নন্দনকানন, আগ্রবাদ স্টেশনে থেকে ৪টি ইউনিটের ১০টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে আনে রাতে সাড়ে ১০টা দিকে।’

ফায়ার সার্ভিস কর্মীরা ওই ভবনের ৮টি পরিবারের সদস্যদের নিরাপদেে উদ্ধার করেছে বলেও জানান জসিম উদ্দিন।

(দ্য রিপোর্ট/জেডটি/এনআই/ফেব্রুয়ারি ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর