thereport24.com
ঢাকা, বুধবার, ২৬ এপ্রিল ২০১৭, ১৩ বৈশাখ ১৪২৪,  ২৮ রজব ১৪৩৮

সুনামগঞ্জে বাদির বাড়িতে আসামির হামলা

২০১৭ ফেব্রুয়ারি ১৬ ১৮:৩১:৩৭
সুনামগঞ্জে বাদির বাড়িতে আসামির হামলা

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের চানপুর গ্রামে মামলা করায় বাদির বাড়িতে হামল করেছে আসামি পক্ষের লোকজন। হামলায় বাদি পক্ষের নারীসহ ১০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে এ হমলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় গুরুতর আহত আলফাতুন নেছা (৫০), তার স্বামী জহির উদ্দিন (৫৫), আইন উদ্দিন (৪০), আব্বাস উদ্দিনকে (৩৮) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, বেশ কিছু দিন আগে জমিতে পানি সেচ দেওয়াকে কেন্দ্র করে উপজেলার জগদল ইউনিয়নের চানপুর গ্রামের আব্বাস উদ্দিন ও একই গ্রামের প্রভাবশালী মাসুক মিয়ার লোকজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বাধে। এতে গ্রামের প্রভাবশালী মাসুক মিয়ার লোকজন প্রতিপক্ষ আব্বাস উদ্দিনের বাড়ি-ঘরে হামলা চালায়। হামলায় আব্বাস উদ্দিনের পক্ষের ১৫/১৬ জন আহত হয়। এ ঘটনায় আব্বাস উদ্দিন বাদি হয়ে দিরাই থানায় মাসুক মিয়াকে প্রধান আসামি করে ৪৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এরপর থেকে প্রভাবশালী মাসুক মিয়া আব্বাস উদ্দিনকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করতে থাকেন। মামলা তুলে না নেওয়ায় বৃহস্পতিবার আব্বাসের বাড়ি-ঘরে হামলা করে আসামি পক্ষ। এতে নারীসহ ১০ জন আহত হয়।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দেলোয়ার হোসেন জানান, হামলার ঘটনাটি শুনেছি। বর্তমানে গ্রামের পরিস্থিতি শান্ত রয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে