thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

বাবার কবরের পাশে চিরনিদ্রায় শাহ হাদীউজ্জামান

২০১৭ ফেব্রুয়ারি ২০ ২০:০০:২৭
বাবার কবরের পাশে চিরনিদ্রায় শাহ হাদীউজ্জামান

যশোর অফিস : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর সাবেক গণপরিষদ সদস্য, সংসদ সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শাহ হাদীউজ্জামান (৭৬) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সোমবার (২০ ফেব্রুয়ারি) অভয়নগরের পীরবাড়ি মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।

শাহ হাদীউজ্জামানের ছেলে শাহ খালিদ মাহমুদ সাংবাদিকদের জানান, তার বাবা গত ১ ফেব্রুয়ারি ঠাণ্ডা গরমজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাকে খুলনা ও পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। ১৯ ফেব্রুয়ারি সিঙ্গাপুর থেকে তাকে ফেরত পাঠানো হয়। এরপর ফের তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মাহমুদ হাসান বিপু জানান, ঢাকা থেকে তার মরদেহ যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পীরবাড়িতে আনা হয়। সোমবার বাদ আছর তার নামাজে জানাজা পীরবাড়ি মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। এরপর তার মরদেহ মরহুমের বাবার কবরের পাশে সমাহিত করা হয়।

শাহ হাদীউজ্জামান যশোর-৪ আসনে একটানা ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৮ সাল থেকে তিনি যশোর জেলা পরিষদের প্রশাসক এবং গত বছরের ডিসেম্বরে অনুষ্ঠিত জেলা পরিষদের চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর