thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

লালমনিরহাটে এসআইকে কুপিয়েছে মাদক ব্যবসায়ীরা

২০১৭ ফেব্রুয়ারি ২০ ২২:২৮:২৪
লালমনিরহাটে এসআইকে কুপিয়েছে মাদক ব্যবসায়ীরা

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় জাহিদ হাসান নামের এক এসআইকে কুপিয়ে তার কাছ থেকে মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিয়েছে অন্যান্য মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় এসআই জাহিদকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মান্নানের চৌপতি স্থানে এ ঘটনা ঘটেছে।

লালমনিরহাট জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, এসআই জাহিদকে আঘাত করে আসামি পালিয়ে গেছে। পুলিশ আসামি গ্রেফতারে জোর তৎপরতা শুরু করেছে। এসআই জাহিদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাত ৮টার দিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, কিছুদিন আগে সাইফুল নামের এক মাদক ব্যবসায়ী মাদকসহ গ্রেফতার হয়ে জেল হাজতে যায়। সম্প্রতি সে আদালত থেকে জামিন নিয়ে বাইরে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। এদিকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় এসআই জাহিদ পুলিশসহ উপজেলার মান্নানের চৌপতি এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ সাইফুলকে আটক করে। এ সময় সাইফুলসহ ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আনোয়ার, দুলাল, মনোয়ার ও আলমগীর তার উপর অতর্কিতভাবে হামলা চালায়। তারা এসআইকে রামদা দিয়ে কুপিয়ে সাইফুলকে তার কাছ থেকে ছিনিয়ে নেয়। হামলায় এসআই জাহিদের বাম হাত, গলার বাম পাশ, বাম কানে মারাত্মকভাবে জখম হয়েছে। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ গিয়ে আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় মুঠোফোনে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে ঘটনাস্থলে আছি। পরে যোগাযোগ করে কথা বলা হবে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর