thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

শাহ আমানতে যাত্রীর পেট থেকে স্বর্ণের বার উদ্ধার

২০১৭ ফেব্রুয়ারি ২২ ১৭:৫১:০৩
শাহ আমানতে যাত্রীর পেট থেকে স্বর্ণের বার উদ্ধার

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা যাত্রী জামাল উদ্দিনের (৪৭) পেট থেকে ৭০২ গ্রাম ওজনের ৬টি স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের মহাপরিচালক ড. মঈনুল খান জানান, বুধবার ১০টা ৪০ মিনিটে ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইটে আসা যাত্রী জামাল বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় গতিবিধি দেখে সন্দেহ হলে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা তাকে কাস্টমস কক্ষে নিয়ে আসেন। সেখানে জিজ্ঞাসাবাদ করা হলে প্রথমে তিনি কিছুই স্বীকার করেননি। পরে অপারেশন করে পেট থেকে বের করা হবে বলা হলে স্বর্ণের বারের বিষয়টি স্বীকার করেন। তারপর ওষুধ খাইয়ে জামালের পেট থেকে ছয়টি স্বর্ণের বার বের করা হয়।

তিনি আরও বলেন, আটক স্বর্ণের মূল্য ৩০ লাখ টাকা। শরীরের ভেতর লুকিয়ে রাখা এই ধরনের যাত্রী ‘স্বর্ণমানব’ হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। আটক জামাল চট্টগ্রামের রাউজান উপজেলার নুরুল আমিন সিকদারের ছেলে।

এর আগে (মঙ্গলবার) শাহাদাত হোসেন নামের এক যাত্রীর রেক্টাম থেকে একই প্রক্রিয়ায় ১৯টি স্বর্ণের বার উদ্ধার করে শাহ আমানত শুল্ক গোয়েন্দার কর্মকর্তারা।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর