thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

নাটোরে আফতাব ফিড কারখানায় অগ্নিকাণ্ড

২০১৭ ফেব্রুয়ারি ২৩ ১২:৫৫:৩৪
নাটোরে আফতাব ফিড কারখানায় অগ্নিকাণ্ড

নাটোর প্রতিনিধি : নাটোরে বনপাড়ার মালিপাড়া এলাকায় আফতাব ফিড কোম্পানির একটি কারখানায় অগ্নিকাণ্ডে ব্যাপক পরিমাণ মালামালসহ কাঁচামাল পুড়ে গেছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন কারখানা মালিক।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কারখানার শিফট ইনচার্জ মোখলেছুর রহমান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সকালে বড়াইগ্রামের বনপাড়ার মালিপাড়া এলাকায় মুরগি ও মাছের খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান আফতাব ফিড কোম্পানির কারখানার কন্ট্রোল রুমের কাছ থেকে হঠাৎ করেই আগুনের সূত্রপাত হয়। সেখানে থাকা মালামাল প্যাকিং করার জন্য রাখা চটের বস্তায় মুহূর্তের মধ্যে আগুন লেগে তা পুরো কারখানায় ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিস ও দয়ারামপুর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট গিয়ে প্রায় সাড়ে ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রইস উদ্দিন দ্য রিপোর্টকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কন্ট্রোল বোর্ডের বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে কারখানায় থাকা প্রস্তুতকৃত মালামাল ও ফ্যাক্টরির কাঁচামালসহ প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে কারখানা কর্তৃপক্ষ দাবি করছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এনআই/ফেব্রুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর