thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

আরবিএম–এর নতুন কমিটি

মান্না সভাপতি, সম্পাদক মাসউদুল

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ২০:১২:৩৪
মান্না সভাপতি, সম্পাদক মাসউদুল

দ্য রিপোর্ট প্রতিবেদক : দৈনিক জনকণ্ঠের জ্যেষ্ঠ প্রতিবেদক ফিরোজ মান্নাকে সভাপতি এবং ইউএনবির মাসউদুল হককে সাধারণ সম্পাদক করে অভিবাসন বিষয়ক রিপোর্টারদের সংগঠন আরবিএম–এর (রিপোর্টারস ফর বাংলাদেশি মাইগ্রেন্টস) ৩৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে।

প্রবাসী কল্যাণ ভবনে রবিবার সংগঠনের এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে বলে সংগঠনের বিদায়ী কমিটির আহ্বায়ক মাসউদুল হক ও সদস্য সচিব কেরামত উল্লাহ বিপ্লব স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৪ সালে আরবিএম–এর আহবায়ক কমিটি করা হয়েছিল। রবিবার প্রবাসী কল্যাণ ভবনে সংগঠনের সভায় সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-সহসভাপতি (২ জন) দ্য ইন্ডিপেনডেন্ট পত্রিকার আনিসুর রহমান ও কালের কণ্ঠের হায়দার আলী। যুগ্ম-সম্পাদক (২ জন) নিউএজ–এর ওয়াসিমউদ্দিন ভুইয়া ও ফিনানসিয়াল এক্সপ্রেসের আরাফাত আরা। এছাড়া সাংগঠনিক সম্পাদক জেসমিন পাপড়ি (বাংলানিউজ), কোষাধ্যক্ষ রবিউল ইসলাম (মাইগ্রেশন নিউজ বিডি.কমের সম্পাদক), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজিব আহমেদ (সমকাল), প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াদ আহসান(এসএ টিভি), দফতর সম্পাদক মহিউদ্দিন মাহী (ঢাকা টাইমস), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রসূন আশীষ (সময় টিভি) এবং কল্যাণ সম্পাদক জাহাঙ্গীর খান বাবু(জনতা)।

নতুন কমিটির নির্বাহী সদস্য করা হয়েছে ২৪ জনকে। এরা হলেন- যুগান্তরের মাসুদ করিম, এটিএন বাংলার কেরামত উল্লাহ বিপ্লব, জিটিভির রাজু আহমেদ, ডেইলি অবজারভারের মহসীনুল করিম, বৈশাখি টিভির আবদুল মজিদ, বাংলাদেশ সংবাদ সংস্থার শুক্কুর আলী শুভ, প্রথম আলোর শরিফুল হাসান, ডেইলি স্টারের বেলাল হোসেন, চ্যানেল টুয়েন্টি ফোরের ফাইজুল সিদ্দিকি, যমুনা টিভির আলমগীর হোসেন, দেশ টিভির ঝর্ণা রায়, এনটিভির রোকনউদ্দিন, বাংলাভিশনের মিরাজ হোসেন গাজী, বিডিনিউজের নুরুল ইসলাম হাসিব, ইনডিপেডেন্ট টেলিভিশনের রিশাদ হুদা, মানবজমিনের রোকনুজ্জামান পিয়াস, ঢাকা ট্রিবিউনের আদিল সাখাওয়াত, ভোরের কাগজের শফিউল আল ইমরান ও সংবাদের গৌতম ঘোষ।

(দ্য রিপোর্ট/কেএ/এপি/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর