thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বাবুলের বিরুদ্ধে কংক্রিট অ্যাভিডেন্স না পেলে গ্রেফতার নয়

২০১৭ ফেব্রুয়ারি ২৭ ২১:৪৪:০৮
বাবুলের বিরুদ্ধে কংক্রিট অ্যাভিডেন্স না পেলে গ্রেফতার নয়

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাবুল আক্তার সম্পর্কে এখনো ধোঁয়াশা কাটেনি। যেহেতু সে একজন পুলিশ কর্মকর্তা ছিল তাই তার বিষয়ে কংক্রিট অ্যাভিডেন্স না পেলে তো তাকে গ্রেফতার করা যায় না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

রাজধানীর মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) প্যারেড গ্রাউন্ডে সোমবার বিকেলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

শহীদুল হক বলেন, মিতু হত্যায় জড়িতদের আমরা গ্রেফতার করেছি। কয়েকজন এনকাউন্টারে মারা গেছে। বাবুল আক্তারের বিষয়টি এখনও আমাদের কাছে অস্পষ্ট। কারণ খুনি যে ভাড়া করেছে, সেই মুসাকে আমরা এখনও গ্রেফতার করতে পারিনি। এখন মুসাকে গ্রেফতার করা গেলেই মিতু হত্যার রহস্য উন্মোচিত হবে। মুসাকে গ্রেফতার করলেই পুরো বিষয়টি ক্লিয়ার হবে। তখন যদি বাবুল আক্তারের সম্পৃক্ততা পাওয়া যায় তাহলে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন— পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী শামসুন্নাহার রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যরা।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপি/ফেব্রুয়ারি ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর