thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু

২০১৭ মার্চ ১০ ২১:৩১:৩২
সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু

ঝালকাঠি প্রতিনিধি : জেলায় শুরু হয়েছে সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা। শুক্রবার (১০ মার্চ) বিকেলে স্থানীয় শিশুপার্ক মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় মেলার আয়োজন করেছে এসএমই ফাউন্ডেশন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেছেন,‘দেশের জনসংখ্যার অর্ধেক নারী, আর এই নারী সমাজকে প্রধান্য দিয়ে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। নারীদের এগিয়ে নিতে প্রধানমন্ত্রী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন। এসএমই ফাউন্ডেশন সেই লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে।’

জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জোবায়েদুর রহমান, এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন কেএম হাবিব উল্লাহ, সহকারি মহাব্যবস্থাপক সুমন সাহা, ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান সরদার শাহআলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির প্রমূখ।

মেলায় ৫০টি স্টলে বরিশাল বিভাগসহ সারাদেশের বিভিন্ন স্থানের প্রতিভাবান উদ্যোক্তার তাদের উৎপাদিত শিল্পকর্ম নিয়ে অংশগ্রহণ করছেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ পর্যন্ত চলবে এ মেলা। মেলা উপলক্ষে প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এজে/মার্চ ১০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর