thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বিপাশার বিরুদ্ধে আদালতে যাওয়ার হুমকি

২০১৭ মার্চ ১৪ ১৭:০১:৪৮
বিপাশার বিরুদ্ধে আদালতে যাওয়ার হুমকি

দ্য রিপোর্ট ডেস্ক : শেষ মুহুর্তে র‍্যাম্পে হাঁটতে অস্বীকার করায় বিপাশা বসুর কাছ থেকে ২৫ হাজার পাউন্ড ক্ষতিপূরণ দাবি করেছেন পাকিস্তান লন্ডন ফ্যাশন শোয়ের আয়োজক গুরবীর কউর ও রণিতা শর্মা।

এক সপ্তাহের মধ্যে ওই ক্ষতিপূরণ দিতে বলেছেন তারা। নয়ত আইনি ব্যবস্থা নেওয়া হবে বিপাশার বিরুদ্ধে। এছাড়া ব্রিটেনের ইমিগ্রেশন অফিসকে তারা বিষয়টি জানাবেন বলে স্থির করেছেন। ভবিষ্যতে বিপাশা যাতে ব্রিটেনে কাজ করতে না পারেন, তার ব্যবস্থা করতে চেষ্টা করছেন গুরবীর ও রণিতা।

পাকিস্তান লন্ডন ফ্যাশন শোয়ে র‍্যাম্পে হাঁটার কথা ছিল বিপাশার। কিন্তু শেষ মুহুর্তে তিনি হাঁটেননি। উল্টো দুর্ব্যবহার করেছেন আয়োজকদের সঙ্গে বলে অভিযোগ।

বিপাশার ব্যবহারে অসন্তুষ্ট ওই আয়োজক সংস্থা তার বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ আনেন। তাদের বক্তব্য, বিপাশা আসলে করণকে লন্ডন দেখাতে চেয়েছিলেন।

লন্ডনের ওই ফ্যাশন শোয়ে যোগ দেওয়ার সম্ভবত সেটাই উদ্দেশ্য ছিল। গুরবীর ও রণিতার মতে, তারা কর্মকর্তাদের খরচে লন্ডনে হানিমুন সেরে গেলেন।

রণিতা জানিয়েছেন, বিপাশা করণের সঙ্গে লন্ডনে পাঁচ রাত কাটাতে চেয়েছিলেন। শোয়ের জন্য আমরা অনেক আগেই হোটেল মেফেয়ারে ঘর নিয়ে রেখেছিলাম। কিন্তু হঠাৎ শেষ মুহূর্তে করণের জন্য ব্যবস্থা করার কথা ওঠে। সে সময় আমরা হোটেল মেফেয়ারে করণের জন্য ব্যবস্থা করতে পারিনি। আমরা ওর জন্য হোটেল মন্টকামে ব্যবস্থা করে দিই। সেটাও ফাইভ স্টার। প্রতিরাতের ভাড়া ৬০০ পাউন্ড। কিন্তু তাতে খুশি হননি বিপাশা।

এছাড়াও বিপাশা লন্ডনে পদার্পণ করার সঙ্গেসঙ্গে আমরা দুটো সিমকার্ড তাকে দিই। কিন্তু সেই সিমকার্ড বিপাশা সবার সামনে আমার মুখে ছুঁড়ে মারেন। কারণ সেই কার্ডে মাত্র ৫ পাউন্ড ভরা ছিল, জানান রণিতা।

ঘটনার পর নাকি রণিতা বিপাশার কাছে গিয়ে ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু তাতেও মন গলেনি বিপাশার।

শোয়ের দিন দরজা খোলেননি বিপাশা। ডিজাইনার ও মেকআপ আর্টিস্টরা ৮ ঘণ্টা অপেক্ষা করেন তারজন্য। কিন্তু তিনিনাকি দরজা খোলেননি। হাঁটেননি র‍্যাম্পে।

এবার ব্যবস্থা নিতে চলেছে আয়োজক সংস্থা।

(দ্য রিপোর্ট/এফএস/মার্চ ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর