thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

ভোট উৎসবে টেলিভিশন প্রযোজকেরা

২০১৭ মার্চ ১৯ ১৩:৩৭:৩৯
ভোট উৎসবে টেলিভিশন প্রযোজকেরা

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর গুলশানে ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে আজ রবিবার (১৯ মার্চ) সকাল থেকে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে নাট্য প্রযোজকদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’- এর নির্বাচন।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্ষীয়ান অভিনেতা-প্রযোজক মামুনুর রশীদ ও প্রযোজক আরশাদ আদনান। তাদের নেতৃত্বে দুটি প্যানেল নির্বাচনে অংশ নিচ্ছে। সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকেল ৫টা পর্যন্ত।

জানা গেছে, একটি প্যানেলে সভাপতি প্রার্থী হিসেবে রয়েছেন মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক অভিনেতা ইরেশ যাকের (বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী)। অন্যদিকে প্রযোজক আরশাদ আদনান অন্য একটি প্যানেল নিয়ে নির্বাচন করলেও তিনি সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে কারও নাম ঘোষণা করেননি। তবে দুটি প্যানেলেরই কয়েকজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

এদিকে সহ সভাপতি পদে লড়ছেন মনোয়ার হোসেন পাঠান, মাহবুবা শাহরীন তায়েব, মোহন খান, মো. আবদুর রউফ ও সৈয়দ গাউসুল আলম। যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. রফিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন দোদুল, শাহরিয়ার শাকিল, সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফিরোজ শাহী ও মুনতাসির মামুন সাজু, অর্থ সম্পাদক পদে অনক আলী হোসেন শাহিদী ও কাজী রিয়াজ হোসেন নয়ন এবং প্রচার-প্রকাশনা সম্পাদক পদে দীন মোহাম্মদ মন্টু ও মো. জাহাঙ্গীর আলম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সৈয়দ হাসান ইমাম এবং কমিশনার হিসেবে রয়েছেন মান্নান হীরা ও এসএম মহসীন।

ছবি : অভিনেতা সোহেল রানা

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/মার্চ ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর