thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সিলেটে বোমা হামলার ঘটনায় মামলা

২০১৭ মার্চ ২৭ ১২:১৪:১৫
সিলেটে বোমা হামলার ঘটনায় মামলা

সিলেট প্রতিনিধি : সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহলের’ পাশে শনিবার (২৫ মার্চ) সন্ধ্যায় বোমা হামলার ঘটনায় মামলা হয়েছে। ওই বোমা হামলায় পুলিশের দুই পরিদর্শকসহ ৬ জন নিহত হন। মহানগরের মোগলা বাজার থানায় অজ্ঞাতদের আসামি করে এ মামলা দায়ের করা হয়েছে।

মোগলা বাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানিয়েছেন, রবিবার (২৬ মার্চ) রাতে থানার উপপরিদর্শক (এসআই) শিপলু চৌধুরী বাদী হয়ে এই মামলা (নম্বর-৭) দায়ের করেন।

দক্ষিণ সুরমার শিবাবাড়িতে জঙ্গি আস্তানা ‘আতিয়া মহল’ নামের একটি পাঁচতলা বাড়িতে সেনাবাহিনীর অভিযান চলার সময় শনিবার সন্ধ্যায় ওই ভবন থেকে ২০০ গজ দূরে বোমা বিস্ফোরণে নিহত হন জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম, আদালত পুলিশের পরিদর্শক চৌধুরী মো. আবু কয়ছর, ছাত্রলীগ নেতা জান্নাতুল ফাহমি ও অহিদুল ইসলাম অপু, ছাতকের দয়ারবাজার এলাকার কাদিম শাহ এবং নগরের দাঁড়িয়াপাড়ার শহিদুল ইসলাম।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বলেন, বোমা বিস্ফোরণস্থলের পাশে বাজারের ব্যাগ ও সবজি পড়ে থাকতে দেখে মনে হচ্ছে, হামলাকারী সঙ্গে থাকা বোমা সবজির ব্যাগে করে বহন করেছিল। তবে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

(দ্য রিপোর্ট/এম/মার্চ, ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর