thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ মামলার বিচার শুরু

২০১৭ মার্চ ২৮ ১৫:২৯:১২
মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ মামলার বিচার শুরু

মাগুরা প্রতিনিধি : বহুল আলোচিত মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় ১৭ আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেছে আদালত। এ চার্জ গঠনের মাধ্যমে এ মামলার বিচার শুরু হয়েছে। আগামি ৮ মে সাক্ষ্য গ্রহণে মামলার পরবর্তী তারিখ ঘোষণা করেছে আদালত।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে মাগুরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ আরাফাত হোসেন চাঞ্চল্যকর এ মামলার চার্জ গঠন ও আগামি ৮ মে গ্রহণের দিন ধার্য করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সৈয়দ ফিরোজুর রহমান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের গোলাগুলির সময় ৮ মাসের অন্তঃসত্ত্বা নাজমা খাতুনের তলপেটে গুলিবিদ্ধ হয়। পরে মাগুরা সদর হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে নাজমা গুলিবিদ্ধ সুরাইয়া নামে কন্যাশিশু জন্ম দেন। কিছুদিন পর সুরাইয়ার একটি চোখ নষ্ট হয়ে যায়। তবে এ ঘটনায় নাজমার চাচা শ্বশুর মমিন ভুঁইয়া মারা যান।

২৬ জুলাই নিহত মমিন ভুঁইয়ার ছেলে রুবেল ভুঁইয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেন সুমনকে প্রধান আসামি করে ১৭ জনের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মামলা করেন।

২০১৫ সালের ১ ডিসেম্বর পুলিশ এ মামলায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেন সুমনসহ ১৭ জনকে আসামি করে আদালতে চার্জশীট দাখিল করে। এই মামলার চার্জশীটভুক্ত ১৭ জন আসামির মধ্যে প্রধান আসামিসহ সবাই অন্তবর্তীকালীন জামিনে রয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এমকে/মার্চ ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর