thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৮ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

সাংবাদিক তরুণ সরকারের পিতার পরলোকগমন

২০১৭ মার্চ ২৮ ১৭:৫৩:১৪
সাংবাদিক তরুণ সরকারের পিতার পরলোকগমন

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে পরিচালিত ঢাকার স্থাপত্য বিষয়ক গ্রন্থ প্রণয়ন কমিটির মাঠকর্মী সাংবাদিক তরুণ সরকারের পিতা ডা. রমেন্দ্র নারায়ণ সরকার পরলোকগমন করেছেন।

সোমবার (২৭ মার্চ) রাতে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া গ্রামের নিজ বাড়িতে পরলোকগমন করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার সকালে প্রয়াত ডা. রমেন্দ্র নারায়ণ সরকারের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। আগামী ৬ এপ্রিল গ্রামের বাড়িতে তার শ্রাদ্ধ অনুষ্ঠান হবে।

বিগত শতাব্দীর পঞ্চাশের দশকে মিটফোর্ড মেডিকেল স্কুল থেকে ডিপ্লোমা করার পর রমেন্দ্র নারায়ণ সরকারি চাকরিতে দেশের বিভিন্ন অঞ্চলে চিকিৎসা সেবা দিয়েছেন।

এদিকে, তরুণ সরকারের পিতা ডা. রমেন্দ্র নারায়ণ সরকারের মৃত্যুতে ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেছেন।

(দ্য রিপোর্ট/কেএ/জেডটি/মার্চ ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর