thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে গণধর্ষণের দায়ে চারজনের ফাঁসি

২০১৭ মার্চ ২৯ ১৪:৫২:৫৯
লক্ষ্মীপুরে গণধর্ষণের দায়ে চারজনের ফাঁসি

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় এক নারীকে গণধর্ষণের দায়ে চারজনের ফাঁসি কার্যকরের রায় দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। এ সময় একজনকে খালাস প্রদান করা হয়েছে।

বুধবার(২৯ মার্চ) দুপুরে বিচারক ড.এ কে এম আবুল কাশেম এ রায় দেন।

ফাঁসির দন্ডপ্রাপ্তরা হলেন- কমলনগর উপজেলার চরবসু এলাকার ছানা উল্যাহ, চরকালকিনি গ্রামের মো. হারুন, চরকাদিরা এলাকার কাশেম ওরফে কাশেম মাঝি ও নোয়াখালীর সুধারামের আন্ডার চর গ্রামের মো. রহিম। এ মামলায় খালাস পেয়েছেন চরকাদিরা গ্রামের তাজল হকের ছেলে আনার উল্যাহ। এ সময় প্রত্যেক আসামিকে ২০ হাজার টাকা করে জরিমানা পরিশোধ করার আদেশ দেয়া হয়েছে। রায়ে সস্তোষ প্রকাশ করেছেন নির্যাতিত নারীর পরিবার।

রাষ্ট্রপক্ষের আইনজীবী লক্ষ্মীপুর জজকোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আবুল বাশার জানান, ২০১৪ সালের ২২ ডিসেম্বর রাতে ঘরের দরজা ভেঙ্গে সস্তানের সামনে এক গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে সন্ত্রাসীরা। ওই সময়ে গৃহবধূর যৌনাঙ্গে লাঠি ঢুকিয়ে চরম নির্যাতন করে তারা। সেই নারী দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। পরে ২০১৪ সালের ২৯ ডিসেম্বর গৃহবধূর স্বামী বাদী হয়ে কমলনগর থানায় চারজনের নাম উল্লেখসহ মোট নয়জনকে আসামি করে মামলা করেন।

পাঁচজনকে অভিযুক্ত করে ২০১৫ সালের ৩১ মে আদালতে চার্জশীট দেয় পুলিশ। দীর্ঘ শুনানী শেষে নয়জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণের দুই বছর তিন মাস পর আদালত এ রায় দেন।

(দ্য রিপোর্ট/একেএ/এআরই/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর