thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

আলাভেসের বিপক্ষে রিয়ালের জয়

২০১৭ এপ্রিল ০৩ ১২:৪০:২৩
আলাভেসের বিপক্ষে রিয়ালের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : লা লিগার ম্যাচে আলাভেসকে ৩-০ গোলে হারিয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। ফলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটিতে এখনও তারাই রাজত্ব করছে। ২৮ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে শীর্ষে তারা। আর তাদের থেকে এক ম্যাচ বেশি খেলে দুই পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা।

রবিবার সান্তিয়াগো বার্নাব্যুতে দেপোর্তিভো আলাভেসকে ৩-০ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল। দলের হয়ে একটি করে গোল করেন করিম বেনজেমা, ইসকো ও নাচো ফের্নান্দেস। তবে রিয়ালের এ জয়ের ম্যাচে গোলহীন ছিলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

এদিন গোলের দেখা পেতে রিয়ালকে ৩১ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে। দানি কারবাহালের অ্যাসিস্ট থেকে রিয়ালের লিড এনে দেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। এই ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় লা গ্যালাকটিকোরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলের দেখা পেতে রিয়ালকে আরও ৪০ মিনিট অপেক্ষা করতে হয়। তবে এরপর তিন মিনিটের ব্যবধানে দুই গোল করে পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে রিয়াল। এ ম্যাচে গোল করতে না পারলেও গোলে সহায়তা ঠিকই করেন ব্যালন ডি অর জয়ী তারকা রোনালদো। তার পাস থেকেই ৮৫তম মিনিটে দলের দ্বিতীয় গোল করেন ইসকো। আর খেলার নির্ধারিত সময়ের দুই মিনিট আগে নাচো গোল করলে ৩-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ০৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর