thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বেনাপোলে কৃমিনাশক ট্যাবলেট খেয়ে স্কুলছাত্রীর মৃত্যু

২০১৭ এপ্রিল ০৬ ২২:৪৭:৪৬
বেনাপোলে কৃমিনাশক ট্যাবলেট খেয়ে স্কুলছাত্রীর মৃত্যু

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল থানার বাহাদুরপুর ইউনিয়নের ঘিবা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার সকালে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হয় ছাত্র-ছাত্রীদের। কৃমিনাশক ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে পঞ্চম শ্রেণির ছাত্রী রিয়া (১২)। চিকিৎসার জন্য বেনাপোলের একটি ক্লিনিকে নেওয়ার পর বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ৩টার দিকে রিয়া মারা যায়। রিয়া ওই গ্রামের আবু বকর সিদ্দিকীর মেয়ে।

রিয়ার বাবা জানান, জাতীয় কৃমিনিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে বুধবার সকালে স্কুলে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হয় রিয়াকে। রাতে তার মাথা ঘোরা ও বমি হয়। গোসল করানোর পর কিছুটা সুস্থ হয়। পরে বেনাপোল বাজারে স্থানীয় ডাক্তার আব্দুল মজিদের কাছে নিয়ে এলে তাকে যশোর সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে যশোরে নেওয়ার আগেই সে মারা যায়।

ঘিবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান জানান, স্কুলের সবাইকে এক সাথে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হয়। বাকিরা সকলে সুস্থ আছে। রিয়ার যে আসলে কি সমস্যা হয়েছে এটা সঠিক বলতে পারছি না। রিয়ার মৃত্যুর খবর পাওয়ার সাথে সাথে স্কুলের শিক্ষকদের নিয়ে তাকে দেখতে এসেছি।

শার্শা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম জানান, বিষয়টি সাংবাদিকদের কাছে শুনেছি। স্কুলের শিক্ষক ও রিয়ার পরিবারের সাথে কথা বলে প্রকৃত ঘটনাটি আপনাদের জানাবো।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/এনআই/এপ্রিল ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর