thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

অসুস্থ বিনোদ খন্নার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

২০১৭ এপ্রিল ০৭ ০০:৫০:০৪
অসুস্থ বিনোদ খন্নার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

দ্য রিপোর্ট ডেস্ক : স্মার্ট-ড্যাশিং আর অতি সুদর্শন চেহারা। অভিনয় দক্ষতার পাশাপাশি বিনোদ খন্নার এটাই ছিল ইউএসপি। ৭০ দশক থেকে প্রায় ৯০ দশক পর্যন্ত তার বলিউডে নারীদের হার্টথ্রব ছিলেন তিনি। সেই বিনোদ খন্না এখন ভীষণ অসুস্থ।

কানাঘুষা চলছে, ব্লাড ক্যান্সারে ভুগছেন বিনোদ। তাই দীর্ঘদিন তাকে প্রকাশ্যেও দেখা যায়নি। বৃহস্পতিবার নতুন করে বিনোদের অসুস্থতার খবর চাউর হয়। জানা যায় প্রবল অসুস্থ হয়ে সত্তরোর্ধ্ব বিনোদ হাসাপাতালে ভর্তি। কিন্তু এই নিয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যাচ্ছিল না।

এর মধ্যে বিনোদের পরিবার বিষয়টিতে চুপ করে থাকায় রহস্য আরও বাড়তে থাকে। পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিকে ঘিরে। তাতে বিনোদের দ্বিতীয় স্ত্রী কবিতাকে ভগ্নস্বাস্থ্যের এক প্রবীণের সঙ্গে হাসপাতাল রুমে দেখা গেছে। পাশে একটি অল্পবয়সী ছেলেকেও দেখা গেছে।

ছবির মধ্যে থাকা ভগ্নস্বাস্থ্যের লোকটিকে বিনোদ খন্নার বর্তমান চেহারা বলে দাবি করা হয়। যারা ছবিটি আপলোড করেছেন তাদের দাবি, ব্লাড ক্যান্সারে ভুগে এখন এমন চেহারা হয়েছে বিনোদ খন্নার। যদিও ছবির সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

এরপরেই বিনোদ প্রথম পক্ষের ছোট ছেলে রাহুল খন্না একটি বিবৃতি দিয়ে জানান, ৩১ মার্চ থেকে বিনোদ খন্না হাসপাতালে ভর্তি। তার প্রবল ডি-হাইড্রেশন হয়েছিল। আপাতত তিনি ভালো আছেন। তার স্বাস্থ্যেরও উন্নতি হচ্ছে। খুব শিগগিরি বিনোদকে হাসপাতাল থেকে ছাড়া হবে বলেও বিবৃতিতে জানান রাহুল।

(দ্য রিপোর্ট/এফএস/এনআই/এপ্রিল ০৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর