thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

করাচি কিংসে যোগ দিলেন আফ্রিদি

২০১৭ এপ্রিল ০৮ ১৪:২৪:৪৬
করাচি কিংসে যোগ দিলেন আফ্রিদি

দ্য রিপোর্ট ডেস্ক : পাকিস্তানের ঘরোয়া টি২০ লিগ পাকিস্তান সুপার লিগের পেশোয়াড় জালমি থেকে কিছুদিন আগেই সরে দাঁড়ান শহিদ আফ্রিদি। এবার পিএসএলে নতুন ঠিকানা খুঁজে নিলেন তিনি। এই টুর্নামেন্টের তৃতীয় আসর থেকে করাচি কিংসের হয়ে খেলতে দেখা যাবে ‘বুমবুম’ খ্যাত আফ্রিদিকে। শুক্রবার করাচির মালিক সালমান ইকবাল এই তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার সালমান ইকবাল সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার পেজে লিখেছেন, ‘আমি খুবই আনন্দিত পাকিস্তান ক্রিকেটের কিংবদন্তি এবং সুপারস্টার শহীদ আফ্রিদিকে দলে টানতে পেরে। তাকে দলে পেয়ে গর্ববোধ করছি। করাচি কিংস পরিবারের পক্ষ থেকে তাকে স্বাগত জানাচ্ছি।’

এর আগে পিএসএলের বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমি থেকে সরে দাঁড়ান দেশটির সিনিয়র অলরাউন্ডার আফ্রিদি। গত ২৫ মার্চ সাবেক দল পেশোয়ার জালমি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। আফ্রিদি পিএসএলের দ্বিতীয় আসরে খেলেছিলেন বিশ্বকাপ জয়ী ক্যারিবীয় অধিনায়ক ড্যারেন স্যামির নেতৃত্বে।

একই দলে ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং টাইগারদের সেরা ওপেনার তামিম ইকবাল। ফ্রাঞ্চাইজিভিত্তিক দলটির মালিক ছিলেন জাভেদ আফ্রিদি। প্রথম আসরেও আফ্রিদি এই দলে খেলেছিলেন। পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদির সঙ্গে তার পারিবারিক সম্পর্ক রয়েছে। এবার ২০১৮ সালে পিএসএলের তৃতীয় আসরে করাচির হয়ে মাঠ মাতাবেন আফ্রিদি।

পিএসএলের সর্বশেষ আসরে ব্যাট হাতে সফল ছিলেন আফ্রিদি। ১০ ম্যাচে অতিমানবীয় ১৭৩.৫২ স্ট্রাইক রেটে করেছিলেন ১৭৭ রান। ২৫.২৮ গড়ে। কিন্তু বল হাতে ছিলেন ব্যর্থ। ৯৪.৫০ গড়ে নিয়েছিলেন মাত্র ২ উইকেট।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর