thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

ওয়ার্নার ঝড়ে হায়দরাবাদের টানা দ্বিতীয় জয়

২০১৭ এপ্রিল ০৯ ২০:৫১:৪৩
ওয়ার্নার ঝড়ে হায়দরাবাদের টানা দ্বিতীয় জয়

দ্য রিপোর্ট ডেস্ক : দলপতি ডেভিড ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ। রবিবার (০৯ এপ্রিল) ৯ উইকেটের বড় ব্যবধানে তারা হারিয়েছে গুজরাট লায়ন্সকে।

নিজেদের মাঠ রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে এদিন গুজরাটের দেওয়া ১৩৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ২৭ বল বাকি থাকতে ৯ উইকেটে জয় তুলে নেয় হায়দরাবাদ।

চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচে সুবিধা করতে না পারলেও দ্বিতীয় ম্যাচে এসে ব্যাটে জড় তুলেছেন অধিনায়ক ওয়ার্নার। শেষ পর্যন্ত ৭৬ রানে অপরাজিত থেকে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন এই অজি ব্যাটসম্যান। ৪৫ বলে ৬ চার আর ৪ ছক্কায় এই ইনিংসটি সাজান তিনি। আর তার সঙ্গে ৫২ রান নিয়ে ক্রিজে অপরাজিত ছিলেন হেনরিক্স। ৩৯ বলে ছয়টি চারের সাহায্যে এই ইনিংস সাজান হেনরিক্স।

৯ রান করা শিখর ধাওয়ানের একমাত্র উইকেটটি তুলে নিয়েছেন গুজরাট পেসার প্রবীণ কুমার।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে হায়দরাবাদকে ১৩৬ রানের টার্গেট দেয় গুজরাট। দলের হয়ে সর্বোচ্চ ৩৭ রান করেছেন ডোয়াইন স্মিথ। এছাড়া ওপেনার জেসন রয়ের ব্যাট থেকে এসেছে ৩১ রান আর অলরাউন্ডার দিনেশ কার্তিকের ব্যাট থেকে এসছে ৩০ রান।

হায়দরাবাদের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নিয়েছেন রশিদ খান। ৪ ওভার বল করে এ স্পিনার রান দিয়েছেন ১৯। এই সুবাদে এদিনের ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন তিনি।

আসরে টানা ২ ম্যাচে জয় তুলে বর্তমান চ্যাম্পিয়নদের পয়েন্ট দাঁড়িয়েছে ৪। আর প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে ১০ উইকেটে হারের পর এই ম্যাচেও হেরে এখনও কোন পয়েন্ট সংগ্রহ করতে পারেনি গুজরাট।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর