thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সিরাজগঞ্জ ও উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

২০১৭ এপ্রিল ১০ ১২:৩১:৪৮
সিরাজগঞ্জ ও উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

দ্য রিপোর্ট : সিরাজগঞ্জ সদর ও উল্লাপাড়ায় পৃথক দুর্ঘটনায় দুই সহোদরসহ ৫ জন নিহত হয়েছেন।

সোমবার (১০ এপ্রিল) এ দুঘটনা ঘটে।

নিহতরা হলেন-সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চৌবাড়ি গ্রামের হবিবর রহমানের দুই ছেলে বেলাল হোসেন ও আবদুস সোবহান, একই গ্রামের মাহাম উদ্দিনের ছেলে আল-আমিন (৩৫), নাটোরের লালন সিংড়া এলাকার প্রভাষক শংকর কুমার পালের স্ত্রী চায়না রানী (৩০) ও তার মেয়ে তুলি রানী (৬)।

সিরাজগঞ্জ সদর থানার এসআই জয়দেব কুমার জানান, সোমবার সকাল ৭টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের বনবাড়িয়ায় বাসচাপায় অটোরিকশা-যাত্রী বেলাল, সোবহান ও আল-আমিন মারা যান। সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী একটি বাস তাদের অটোরিকশাটিকে চাপা দেয়। পুলিশ ক্ষতিগ্রস্ত অটোরিকশা জব্দ করলেও বাস বা এর চালককে ধরতে পারেনি।

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কউসিক আহম্মেদ জানান, সকাল সোয়া ৯টার দিকে নাটোরের লালন সিংড়া এলাকার কলেজ শিক্ষক শংকর কুমার পাল স্ত্রী-কন্যাকে নিয়ে মোটরসাইকেলে করে শাহজাদপুর যাচ্ছিলেন। বগুড়া-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া উপজেলার নেওরগাছা এলাকায় পেছন থেকে একটি বাস মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান মা চায়না রানী আর মেয়ে তুলি রানী।

এ ছাড়া শুরুতর আহত শংকরকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি কউসিক।

তিনি বলেন, শংকর শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া ডিগ্রি কলেজের প্রভাষক। তার স্ত্রী চায়না শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের খারুয়া জংলা কমিউনিটি ক্লিনিকে সিএইচসিটি পদে চাকরি করতেন।

(দ্য রিপোর্ট/এম/এনআই/এপ্রিল ১০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর