thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

অবশেষে কেকেআর একাদশে সাকিব

২০১৭ এপ্রিল ২১ ২৩:০২:০৭
অবশেষে কেকেআর একাদশে সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপএল) দশম আসরে খেলতে গত ৭ এপ্রিল কলম্বো থেকে সরাসরি ভারত গিয়েছিলেন বাংলাদেশের বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর তার উপস্থিতিতে ৫টি ম্যাচ খেলেছে আসরে তারই দল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু একটিতেও একাদশে রাখা হয়নি বর্তমানে নাম্বার ওয়ান এই অলরাউন্ডারকে। অবশেষে শুক্রবার(২১ এপ্রিল) গুজরাট লায়নসের বিপক্ষে মাঠে নামানো হয়েছে সাকিবকে।

আইপিএলে এখন পর্যন্ত ৫টি ম্যাচ খেলে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। যার ৪টিতে জয় পেলেও একাদশে ছিলেন না সাকিব আল হাসান। কিন্তু ষষ্ঠ ম্যাচে ইডেন গার্ডেনসে ঠিকই জায়গা পেলেন একাদশে। কলিন ডি গ্র্যান্ডহোমের জায়গায় তাকে দলে ভিড়িয়েছে কেকেআর।

এদিন টসে জিতে এই ম্যাচে ফিল্ডিং নিয়েছে গুজরাট লায়ন্স। ফলে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করেছে সাকিবের দল কেকেআর। এই ম্যাচে ২০তম ওভারে এক বল বাকি থাকতে ব্যাট হাতে নেমে মাত্র ১ রান সংগ্রহ করেছেন সাকিব।

এদিকে, জয়ের জন্যে ১৮৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা গুজরাটের বিপক্ষে এদিন প্রথম ওভারেই বল করতে আসেন সাকিব। তবে বল হাতে খুব একটা চমক দিতে পারেননি তিনি। গুজরাট ইনিংসের প্রথম ওভারেই ৯ রান দিয়েছেন সাকিব। যার মধ্যে ছিল দুটি বাউন্ডারি আর একটি সিঙ্গেল। আর নিজের দ্বিতীয় ওভারে দিয়েছেন ১৪ রান। দুই ওভার বল করে এখন অব্দি থেকেছেন উইকেট শূন্য। আর মোট রান দিয়েছেন ২৩।

এ রিপোর্ট লেখা পর্যন্ত জয়ের জন্যে ব্যাট করতে নামা গুজরাট সংগ্রহ করেছে ১ উইকেট হারিয়ে ৬২ রান। কেকেআরের পক্ষে একমাত্র উইকটেটি নিয়েছেন নাইল। বৃষ্টির কারণে আপাতত খেলা বন্ধ রয়েছে।

কেকেআর একাদশ : গৌতম গম্ভীর (অধিনায়ক), রবিন উথাপ্পা (উইকেটকিপার), মনিষ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, সূর্যকুমার যাদব, ক্রিস ওকস, কোল্টার নাইল, সুনিল নারাইন, উমেশ যাদব, কুলদিপ যাদব।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর