thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

হায়দরাবাদের হয়ে আর খেলা হচ্ছে না মুস্তাফিজের!

২০১৭ এপ্রিল ২২ ১৬:৩৬:১০
হায়দরাবাদের হয়ে আর খেলা হচ্ছে না মুস্তাফিজের!

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের সপ্তম ম্যাচেও দলের একাদশে নেই মুস্তাফিজুর রহমান। ফলে হায়দরাবাদের হয়ে হয়তো আর মাঠে নামা হচ্ছে না বাংলাদেশের এই পেসারের। আগামী ২৫ এপ্রিল ব্যাঙ্গালুরুর বিপক্ষে হায়দরাবাদের ম্যাচ থাকলেও সেদিনই দেশে ফিরে আসার কথা রয়েছে তার। কেননা আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজ উপলক্ষ্যে শুরুতে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেওয়ার কথা না থাকলেও পরে সিদ্ধান্ত পাল্টে তার দেশে ফেরার কথা জানা যায়। ফলে এবার একটি ম্যাচ খেলেই ফিরে আসতে হতে পারে গত আসরে চমক জাগানো এই পেসারকে।

আইপিএলের দশম আসরে দ্বিতীয়বারের মত অংশগ্রহণ করছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। গত আসরেই প্রথমবার সানরাইজার্স হায়দরাবাদের হয়ে অংশ নিয়ে বাজিমাত করেন তিনি। তবে এবারের আসরে এখনও অব্দি মাত্র একটি মাচে মাঠে নামার সুযোগ পেয়েছেন এই বাংলাদেশি পেসার।

চলতি আসরে মুস্তাফিজের দল ইতিমধ্যে ৬টি ম্যাচ খেলে ফেললেও মাত্র একটিতে দলে সুযোগ হয়েছে বোলিং বিস্ময় মুস্তাফিজের। এবার শনিবার (২২ এপ্রিল) হায়দরাবাদের সপ্তম ম্যাচেও একাদশে নেই এই পেস সেনসেশন। শনিবার (২২ এপ্রিল) রাইজিং পুনে সুপারজায়ান্টসের ঘরের মাঠে আতিথ্য নিয়েছে হায়দরাবাদ। ম্যাচটিতে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পুনে।

চলতি মৌসুমের শুরুতে শ্রীলঙ্কা সফরে থাকায় প্রথম ও দ্বিতীয় ম্যাচে দলের সঙ্গে যোগ দিতে পারেননি মুস্তাফিজ। তবে, হায়দরাবাদের তৃতীয় ম্যাচে দলে যোগ দিয়েই একাদশে ঠাঁই হয়েছিল তার। অবশ্য ওই ম্যাচে নামের প্রতি সুবিচার করতে পারেননি ২১ বছর বয়সী এই পেসার। ভক্তদের হতাশ করে সেদিন মুস্তাফিজ থেকেছেন উইকেট শূন্য।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর